গায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

গায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

চাকরির কথা বলে বাসায় ডেকে এনে ধর্ষণের অভিযোগ উঠেছে বলিউড গায়ক রাহুল জৈনের বিরুদ্ধে। এক কস্টিউম স্টাইলিস্ট নারী তার বিরুদ্ধে এই অভিযোগ এনে মামলা করেছেন মুম্বাইয়ের ওশিওয়ারা থানায়।

মামলায় বলা হয়েছে, ফেসবুকের মাধ্যমে ওই নারীর সঙ্গে যোগাযোগ করেন রাহুল। তাকে নিজের কস্টিউম স্টাইলিস্ট পদে কাজের প্রস্তাব দেন। এ বিষয়ে প্রয়োজনীয় কথা বলতে মুম্বাইয়ের আন্ধেরিতে নিজের অ্যাপার্টমেন্টে ডাকেন তিনি। বৃহস্পতিবার (১১ আগস্ট) ওই নারী রাহুলের বাড়িতে গেলে পোশাক দেখানোর নাম করে শয়নকক্ষে নিয়ে তাকে ধর্ষণ করেন রাহুল। এমন কর্মকাণ্ডে বাধা প্রদান করলে ভুক্তভোগীকে মারধোর করে আলামত নষ্টের চেষ্টা করেন এই গায়ক।

তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন রাহুল। সেইসঙ্গে ওই নারীকে চেনেন না বলেও দাবি করেছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, এই কস্টিউম স্টাইলিস্টকে আমি চিনি না। তার সব অভিযোগ মিথ্যা এবং ভিত্তিহীন। সেই সঙ্গে একে ষড়যন্ত্র বলে আখ্যায়িত করেন তিনি।

সংগীতে রাহুলের অভিষেক ঘটে ২০১৪ সালে। তার গাওয়া গানগুলোর মধ্যে ‘তেরি ইয়াদ ফর ফিভার’, ‘আনেওয়ালা কাল’, ‘ঘর সে নিকলা’, ‘না তুম রাহে তুম’ উল্লেখযোগ্য। একাধারে সুরকার ও কণ্ঠশিল্পী হিসেবে নিয়মিত কাজ করে আসছিলেন তিনি।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে