সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০
walton

কেনো 'রাজপ্রাসাদ' ছেড়ে হোটেলে থাকছেন নওয়াজ?

যাযাদি ডেস্ক
  ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৫৫
ছবি: সংগৃহীত

কৃষক পরিবারের সন্তান নওয়াজউদ্দিন। তবে এখন তিনি বিশ্ব তারকা। তার নামের উপর কোটি কোটি টাকা লগ্নী করেন প্রযোজকরা। এই নওয়াজ মুম্বাইয়ে থাকার জন্য বিলাসবহুল প্রসাদ নির্মাণ করেন। বাবার নামের সঙ্গে মিল রেখে যে বাড়ির নাম রেখেছেন 'নওয়াব'।

নওয়াজের এই বাড়ির ছবি প্রকাশ্যে অনেকেই অবাক হয়েছিলেন। বাড়িটি শাহরুখ খান, সালমান খানের বাড়িকেও হার মানাবে । ভারতীয় গণমাধ্যম জানায়, নওয়াজের এ বাড়ির দ্বিতীয় তলায় ৬টি বেডরুম, বড় বড় দুটি হল রুম এবং দুটি প্রশস্ত লন রয়েছে।

নতুন খবর, বিলাসবহুল এই রাজপ্রাসাদ ছেড়ে এসেছেন নওয়াজ। স্ত্রী আলিয়ার সঙ্গে নওয়াজউদ্দিনের দাম্পত্য কলহ আদালত পর্যন্ত গড়িয়েছে। নওয়াজউদ্দিনের মা মেহেরুনিসা সিদ্দিকী আলিয়ার বিরুদ্ধে মামলা করেছেন। আলিয়াও তার বিরুদ্ধে পাল্টা মামলা দায়ের করেছেন। এজন্য নওয়াজের বাড়ির সবকটি বেডরুমে তালা ঝুলিয়ে দিয়েছেন নওয়াজউদ্দিনের মা। আর নওয়াজউদ্দিনের স্ত্রী তার সন্তানদের নিয়ে লিভিং রুমে থাকছেন।

বলিউড হাঙ্গামা নওয়াজউদ্দিনের বন্ধুর বরাতে জানিয়েছে, নওয়াজউদ্দিন এখন একটি হোটেলে থাকছেন। যতক্ষণ পর্যন্ত তার আইনজীবীরা বাড়ির ঝামেলা না মেটাচ্ছেন, ততক্ষণ ওই হোটেলেই থাকবেন নওয়াজউদ্দিন।

২০০৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন নওয়াজউদ্দিন-আলিয়া। এ দম্পতির এক কন্যা ও এক পুত্রসন্তান রয়েছে। আলিয়ার আসল নাম অঞ্জনা পান্ডে। ইসলাম ধর্ম গ্রহণ করে নওয়াজউদ্দিনকে বিয়ে করে নাম রাখেন আলিয়া।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে