সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০
walton

শাকিরা ভক্তের রেস্তোঁরায় বান্ধবীসহ পিকে, অতঃপর যা ঘটল...

যাযাদি ডেস্ক
  ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৫১
ফাইল ছবি

দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপের ‘ওয়াকা ওয়াকা’ গানের কথা মনে আছে? তুমুল জনপ্রিয়তা পাওয়া গানটি যেখানে শ্যুট হয়েছিল, সেখানেই স্প্যানিশ ডিফেন্ডার জেরার্ড পিকের সঙ্গে সাক্ষাৎ হয় গায়িকা শাকিরার। দুটি ভিন্ন ইভেন্টের দুজন এরপর এসেছেন কাছাকাছি, বেধেছেন সংসারও। এক সময় রোমাঞ্চ নিয়ে খবরের শিরোনাম হওয়া এই দম্পতি এখন আলোচনায় আসেন পরস্পরের কাদা ছোড়াছুড়ির কারণে।

সম্প্রতি এক রেস্তোরাঁয় নতুন বান্ধবীকে নিয়ে ভোজে গিয়েছিলেন পিকে। কিন্তু খাওয়ার আগেই সেখান থেকে তাদের ফিরতে হয়েছে। এর পেছনের কারণও নাকি শাকিরা!

পপস্টার শাকিরার সঙ্গে প্রেম নেই। তবে পিকে এখন নতুন বান্ধবী ক্লারা শিয়ার সঙ্গে বেশ ভালোই কাটাচ্ছেন। দুজনকে চুটিয়ে ডেট করতে দেখা যায়। আর সেসব ছবি ভক্ত-অনুরাগীদের কল্যাণে চলে আসে সামাজিক মাধ্যমে। যার ধারাবাহিকতায় রেস্তোরাঁয় গিয়ে অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির মুখোমুখি হওয়া সেই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

বার্সেলোনার একটি জাপানিজ রেস্তোরাঁয় খেতে যান পিকে ও ক্লারা। ভাইরাল হওয়া ভিডিওতে তাদের দুজনকে সেখান থেকে বেরিয়ে আসতে দেখা যায়। তবে খাবার দেওয়া হয়নি নাকি পছন্দ মতো খাবার না থাকায় তারা বেরিয়ে আসেন, সেটি নিশ্চিত হওয়া যায়নি। তা নিয়েই চলছে জল্পনা।

জানা গেছে, সেই রেস্তোরাঁর মালিক শাকিরার ফ্যান। সে কারণেই তিনি জেরার্ড পিকে ও তার নতুন বান্ধবীকে মেনে নিতে পারেননি। সে কারণে নাকি ওয়েটার তাদের খাবার দিতে রাজি হননি। পরে হতাশ হয়ে ক্লারা শিয়াকে নিয়ে গাড়িতে উঠতে দেখা যায়।

পিকে-শাকিরার দীর্ঘ ১১ বছরের সংসার ভাঙনের বিষয়টি ভক্তদের হতবাক করেছিল। বিচ্ছেদের পর থেকেই সন্তানদের হেফাজতে নেওয়ার বিষয়ে আইনি লড়াই চালু রেখেছিলেন তারা। পরবর্তীতে দুই ছেলে মিলান ও সাশার নিরাপত্তা এবং সুরক্ষা প্রদানের লক্ষ্যে দুজন একটি চুক্তি স্বাক্ষর করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে