বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

সমকামী অভিনেতা হতে চান শাকিব খানের তিন নম্বর বউ

যাযাদি ডেস্ক
  ১৫ সেপ্টেম্বর ২০২৩, ১০:১৮
সমকামী অভিনেতা হতে চান শাকিব খানের তিন নম্বর বউ

এবার ভারতের পশ্চিমবঙ্গে এক কনটেন্ট ক্রিয়েটর ও অভিনেতা বাংলাদেশের সুপার স্টার শাকিব খানের বউ হতে চান বলে জানিয়েছেন। তিনি জানান তিনি শাকিব খানের খুব ভক্ত। তার সঙ্গে সংসার করতে চান। তবে অন্যদের মতো তিনি তাকে ছেড়ে কখনো যাবেন না বলে কথাও দেন।

জানা যায়, ঢালিউড সুপারস্টার শাকিব খানের তৃতীয় স্ত্রী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন পশ্চিমবঙ্গের কনটেন্ট ক্রিয়েটর ও অভিনেতা স্যান্ডি সাহা। সম্প্রতি দেশের গণমাধ্যমকে এ কথা জানিয়েছেন স্যান্ডি।

বাংলাদেশে কোনো সেলিব্রেটি ক্রাশ আছে কি না? এমন প্রশ্নের জবাবে স্যান্ডি বলেন, ‘আছে মানে অবশ্যই শাকিব খান। তিন নম্বর বউ আমিই হব। এর আগে অনেকবার হিরো আলম কিংবা অন্যদের নিয়ে যা বলেছি, তা মজা করেই বলেছি। তবে শাকিব খানের বিষয়ে আমি সিরিয়াস। আমি তিন নম্বর বউ হতে চাই শাকিব খানের। যদি সে আজকেই বিয়ে করতে রাজি থাকে তাহলে আজকেই বিয়ে করব তাকে।’

অদ্ভুত সব কর্মকাণ্ডের মাধ্যমে আলোচনায় আসাই স্যান্ডির কাজ। কিম্ভূতকিমাকার সাজে নিজেকে সামাজিক মাধ্যমে উপস্থাপন করে আলোচনায় থাকেন এ কনটেন্ট ক্রিয়েটর।

স্যান্ডির শুরুটা হয়েছিল এমটিভি রোডিজ এক্সট্রিম’-এ সমকামী প্রতিযোগী হিসেবে নাম লিখিয়ে। ওই অনুষ্ঠানই পরিচিত করে তোলে তাকে। এরপর নিজের কর্মকাণ্ডের মাধ্যমে আলোচনা-সমালোচনায় আসেন তিনি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে