শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০
walton

কার প্রেমে জাহ্নবী?

যাযাদি ডেস্ক
  ০৮ নভেম্বর ২০২৩, ১৩:১৭

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী কাপুর। এখন পর্যন্ত ছয়টির মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি। যদিও এর মধ্যে কোনো সিনেমাই সেভাবে আলোড়ন তুলতে পারেনি। তাতে কী? জাহ্নবীর মধ্যে সম্ভাবনা দেখছেন বি-টাউনের প্রযোজক ও পরিচালকেরা।

এদিকে ক্যারিয়ারের পাশাপাশি প্রেম নিয়ে খানিকটা চর্চা হয় জাহ্নবীকে নিয়ে। ওরহান অবত্রমানী নামের একজনের সঙ্গে তার প্রেমের খবর চাউর হয়েছিল। কিন্তু পরে তা ধামাচাপা দিতে সক্ষম হন।

নতুন খবর হলো, ও জাহ্নবী কাপুর সম্পর্কে রয়েছেন। মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়ার সঙ্গে প্রেম করছেন তিনি। নিজের মুখেই এ কথা স্বীকার করে নিয়েছেন শিখর। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেওদনে উঠে এসেছে এ তথ্য।

নেটিজেনরা জাহ্নবীর প্রেমের খবর জানতে পেরেছেন সামাজিক মাধ্যমে। এক নারীর সঙ্গে শিখরকে দেখে হিংসায় জ্বলে পুড়ে যান জাহ্নবী। কে সেই নারী? জানতে চান সরাসরি। আশ্বস্ত করে শিখর জাহ্নবীকে লেখেন, “চিন্তা কোরো না, আমি শুধু তোমারই”। ওই স্ক্রিনশট ভাইরাল হতে বেশি সময় লাগেনি। তারা মুখে কিছু না বললেও সম্পর্কে পড়েছে শিলমোহর।

জাহ্নবী-শিখরের সম্পর্ক অনেকদিনের। আমঝে দূরত্ব সৃষ্টি হয়েহচিল তাদের মাঝে। স¤প্রতি মান-অভিমান ভুলে এক হয়েছেন তারা। জাহ্নবীর বোন খুশি কাপুরের জন্মদিনেও হাজির হয়েছিলেন শিখর।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে