মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

কক্সবাজারে হানিমুনে মৌসুমী হামিদ

যাযাদি ডেস্ক
  ১৫ জানুয়ারি ২০২৪, ১১:৪৮
কক্সবাজারে হানিমুনে মৌসুমী হামিদ

৫ ফুট ১০ ইঞ্চি উচ্চতার মৌসুমী ‘লাক্স সুপারস্টার’ প্রতিযোগিতার মাধ্যমে দেশের বিনোদন জগতে পা রাখেন। এক যুগের বেশি ক্যারিয়ারে ছোট পর্দাতেই বেশিরভাগ কাজ করেছেন। তার প্রথম সিনেমা ইমপ্রেস টেলিফিল্মের ‘ভালোবাসার রাজকন্যা’। তবে এই অভিনেত্রীর অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। সিনেমা দুটি হচ্ছে সোহেল রানা বয়াতি পরিচালিত ‘নয়া মানুষ’ ও হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘যাপিত জীবন’

এদিকে ছোটপর্দার অভিনেত্রী মৌসুমী হামিদের বিয়ের খবর আসে হুট করেই। সোশাল মিডিয়ায় প্রথমে প্রকাশ হয় মৌসুমীর গায়ে হলুদের ছবি। সেই ছবির সঙ্গে জানা যায় বিয়ের তারিখ ও পাত্রের নামধাম। পরে শুক্রবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় লেখক ও নির্মাতা আবু সাইয়িদ রানাকে বিয়ে করেছেন তিনি। বিয়ে করেই হানিমুনে ছুটে গেলেন নতুন এই দম্পতি। বিয়ের দিন (১২ জানুয়ারি) রাতেই কক্সবাজার গিয়েছেন তারা। এ তথ্য নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই।

এ প্রসঙ্গে মৌসুমী হামিদ বলেন, বিয়ের দিন রাতেই আমরা কক্সবাজার চলে আসি। যদিও এটা আনঅফিসিয়াল হানিমুন। অফিসিয়ালভাবে পাহাড়ে হানিমুনে যাওয়ার ইচ্ছে আছে। যদিও তারিখ ঠিক করতে পারিনি কবে নাগাদ যাব। তবে শিগগিরই পরিকল্পনা করে যাব। কক্সবাজার থেকে ফিরেই ১৬ তারিখ শুটিংয়ে অংশ নেব।

শুক্রবার (১২ জানুয়ারি) সন্ধ্যা সোয়া ৭টায় সামাজিকমাধ্যম ফেসবুকে ভেরিফায়েড প্রোফাইলে স্বামী আবু সাইয়িদ রানার সঙ্গে বিয়ের সাজে কয়েকটি ছবি পোস্ট করেন মৌসুমী হামিদ। সেখানে দেখা যায় লাল শাড়িতে সেজেছিলেন অভিনেত্রী। গা ভর্তি ছিল গহনা আর ক্যামেরায় ধরা দিয়েছেন ঐতিহ্যবাহী লুকে। ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতার কয়েকটি লাইন জুড়ে দিয়েছিলেন। সেটি হচ্ছে- মিলনের স্বর্ণপাত্রে সুধা দিল ভরি, মধু সঞ্চয়ের পর, মধু পেরে করিল মুখর, শান্ত আনন্দের আমন্ত্রণে, আসন পাতিয়া দিল রবাহূত অনাহূত জনে।

মৌসুমীর বর লেখক ও নির্মাতা আবু সাইয়িদ রানা। আগেও রানার লেখা গল্পে অভিনয় করেছেন মৌসুমী। ‘রূপকথা নয়’ ও ‘গুটি’ ছিল তাদের অন্যতম কাজ। নায়িকার ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, কাজের সূত্রে দুই বছর আগে মৌসুমীর সাথে পরিচয় হয় হবু বর আবু সাইয়িদ রানার। পরিচয় থেকে প্রণয়ের পর এখন পারিবারিকভাবেই তাদের বিয়ে হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে