শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

সিনেমার টিকেট কাটলেই বিরিয়ানির প্যাকেট ফ্রি

যাযাদি ডেস্ক
  ২২ এপ্রিল ২০২৪, ১১:১১
ছবি-যায়যায়দিন

দিন বদলেছে। মানুষের হাতে হাতে এখন স্মার্ট ফোন। তাই দর্শকদের হলমুখী করতে মালিক পক্ষ বিরিয়ানির প্যাকেট ফ্রি দিচ্ছে। ১০০ টাকার টিকিট কাটলেই মিলবে এক প্যাকেট বিরিয়ানি। কিন্তু তবুও দর্শক খরা কাটছে না।

জানা যায়, গত এক দশক ধরে বন্ধ ছিল বগুড়ার ধুনট উপজেলা সদরের ঝংকার সিনেমা হল। গত শনিবার (২০ এপ্রিল) দুপুরে পুনরায় চালু করা হয় হলটি। এবার দর্শক টানতে অভিনব পন্থা অবলম্বন করল হল কর্তৃপক্ষ।

১০০ টাকার টিকিট কাটলেই মিলছে এক প্যাকেট বিরিয়ানি একদম ফ্রি। ১৯৮৪ সালে ঝংকার সিনেমা হলটি নির্মাণ করা হয়। ঈসা খানের মালিকানাধীন এ হলটি শুরুতে ভালো চললেও এক পর্যায়ে তা দর্শকশূন্যতার কারণে বন্ধ হয়ে যায়।

বর্তমানে হলটিতে প্রদর্শিত হচ্ছে চিত্রনায়িকা পূজা চেরি ও নায়ক আদর আজাদ অভিনীত ‘লিপস্টিক’ সিনেমা। ঈদের ছবি ও বিরিয়ানির এই বিশেষ অফারের কারণে বর্তমানে বেড়েছে দর্শক সমাগম— এমনটাই মন্তব্য হল কর্তৃপক্ষের।

এ ব্যাপারে কথা হয় হলটির ব্যবস্থাপনা পরিচালক ইমরান হোসেনের সঙ্গে। তিনি বলেন, আমাদের হলে দর্শকের জন্য আসন রয়েছে ৫০০টি। প্রতিটি টিকিটের মূল্য ১০০ টাকা। বিশেষ অফারে প্রতিটি টিকিটের সঙ্গে প্রত্যেক দর্শকের হাতে ফ্রি এক প্যাকেট বিরিয়ানি দেওয়া হচ্ছে। তিনি বলেন গরমের কারণে দর্শক আসছে না তেমন।

এই অফার কতদিন চালু থাকবে জানতে চাইলে তিনি আরও বলেন, আগামী এক মাস খাবারের এই অফার চালু থাকবে।

বর্তমানে ঝংকার সিনেমা হলে ‘লিপস্টিক’ সিনেমার চারটি শো (দুপুর ১২টা, বিকেল ৩টা, সন্ধ্যা ৬টা ও রাত ৯টা) চলছে। তবে তীব্র গরমের কারণে দুপুর ও বিকেলে দর্শক কিছুটা কম থাকলেও বাকি দুটি শো-এ দর্শক সমাগম বেশি থাকছে বলে জানা যায়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে