মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

শুভেচ্ছাদূত হিসেবেই ব্যস্ত ফারিয়া

যাযাদি ডেস্ক
  ২৮ জানুয়ারি ২০২৪, ১১:২৫
শুভেচ্ছাদূত হিসেবেই ব্যস্ত ফারিয়া

বর্তমান সময়ের অভিনেত্রীদের মধ্যে বেশ উজ্জ্বল ভবিষ্যৎই দেখছেন নুসরাত ফারিয়া। ছিলেন শুরুতে উপস্থাপিকা। এরপর এলেন ছোটপর্দার অভিনয়ে। তারপর হয়ে গেলেন চিত্রনায়িকা। কাজ করছেন ঢাকা ও কলকাতা দুই ফিল্ম ইন্ডাস্ট্রিতেই। ‘আরও এক পৃথিবী’ নামে প্রথম সিনেমাই মুক্তি পেয়েছে কলকাতা থেকে। যদিও সিনেমাটি তেমন ব্যবসায়িক সাফল্য পায়নি। তবে ফারিয়ার অভিনয় সবার কাছেই প্রশংসিত হয়েছে।

সেক্ষেত্রে অবশ্য ঢাকাই ইন্ডাস্ট্রিতে তার সে রকম নতুন সিনেমার কাজ নেই। তবে ঢাকার চেয়ে কলকাতার সিনেমা নিয়েই ব্যস্ত থাকতে দেখা গেছে তাকে। সিনেমার চেয়েও বেশি ব্যস্ততা বিভিন্ন কোম্পানির শুভেচ্ছাদূত হিসেবে।

এ মুহূর্তে এই চিত্রনায়িকা দেশের একাধিক প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন। চুক্তি অনুযায়ী তাদের বিজ্ঞাপনে মডেল হচ্ছেন। আগে থেকেই এসএমসির সঙ্গে চুক্তিবদ্ধ ছিলেন নুসরাত ফারিয়া।

সম্প্রতি প্রতিষ্ঠানটির সঙ্গে আবারও এক বছরের জন্য চুক্তি বাড়িয়েছেন তিনি। এ প্রতিষ্ঠানে সেনিটারি ন্যাপকিনের বিজ্ঞাপনে মডেল হয়ে কাজ করছেন গত কয়েক বছর ধরে।

এদিকে ‘প্রাণ ফ্রুটো’রও শুভেচ্ছাদূত হয়েছেন এই নায়িকা। চুক্তি বাড়িয়েছেন ক্লিয়ার শ্যাম্পুর প্রোডাকশন কোম্পানির সঙ্গে। বর্তমানে এসব কোম্পানির কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন ফারিয়া।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, আমার জন্য এটা সত্যিই অনেক আনন্দের ও ভালো লাগার যে, আমি যেসব প্রতিষ্ঠানের হয়ে ব্র্যান্ড অ্যাম্বাসেডর কিংবা মডেল হিসেবে কাজ করছি তারা আমার ওপর আস্থা রেখেছেন। আমার কাজ বিবেচনা করে নতুন করে চুক্তি করছেন।

একজন শিল্পী হিসেবে আমি আমার অবস্থান থেকে কাজটা শতভাগ সততার সঙ্গে করার চেষ্টা করি এবং আজীবন তাই করব।

এদিকে গত বছরের শেষদিকে কলকাতায় মুক্তি পেয়েছে তার অভিনীত ‘বিবাহ অভিযান’ নামে একটি সিনেমা। দেশেও ‘সে আসে ধীরে’ নামে একটি সিনেমার কাজ শুরু করবেন বলে জানিয়েছেন তিনি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে