মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সুইফটের বিড়ালের দাম হাজার কোটি টাকা

বিনোদন ডেস্ক
  ১১ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৪৩
সুইফটের বিড়ালের দাম হাজার কোটি টাকা

এই মুহূর্তে বিশ্বসঙ্গীতের সবচেয়ে বড় মেয়ে তারকা কে? হুট করে ওঠা এমন প্রশ্নে এক-দুই দশকের আগের শ্রোতারা হয়তো ভাববেন ম্যাডোনার কথা।

কিংবা লেডি গ্যাগা, শাকিরা কিংবা ব্রিটনির কথা। কিন্তু না, শোবিজের তারকামূল্য এভাবেও হয় না। শোবিজে আজকে যার বয়স একেবারে টাটকা ও সতেজ, পেশিতে পড়েনি বয়সের টান তারাই সবকিছু আলো করে থাকেন।

কিন্তু তারকামূল্য যতই হোক, একজন তারকার ক্যারিয়ার দুই দশক পেরোবার আগেই তিনি ছিটকে পড়েন। কারণ তার জায়গায় ততোদিনে পায়ের তলার মঞ্চ কাঁপাচ্ছেন হয়তো নতুন একজন। যিনি এখনো রয়ে গেছেন টিএজের কাতারেই হয়তো। হ্যাঁ, টেইলর আলিশন সুইফটের কথাই বলছি।

বিখ্যাত আমেরিকান এই গায়িকা প্রায়ই খবরের শিরোনাম হন তার গান ও ব্যক্তিগত অর্জনের জন্য। তবে এবার আর গান নয়, তিনি শিরোনামে এসেছেন তার বিড়ালের জন্য। কিছুদিন আগেই মার্কিন মুলুকের ‘গ্র্যামি অ্যাওয়ার্ড’ একচেটিয়া করে নেওয়া এ শিল্পী বর্তমানে সঙ্গীতের তারকামূল্যে শুধু এক নম্বর তা-ই নয় বর্তমানে তিনি এমন বিলাসী জীবন-যাপন করছেন যে তার একটি বিড়ালের দামের কথা জানলে যে কাওই চোখই কপাল ঠেলে আরও ওপরে উঠে যাবে!

বিড়াল পালন অনেকেরই শখ। সাধারণ মানুষের পাশাপাশি অনেক তারকারাও বিড়াল পালন করতে পছন্দ করেন। পপতারকা টেইলর অ্যালিসন সুইফটের পোষ্য তিন বিড়ালের একটি অলিভিয়া বেনসন। বিশ্বের সবচেয়ে ধনী পোষ্যদের তালিকায় নাম রয়েছে এ পোষ্যটির। অবিশ্বাস্য হলেও এটাই সত্যিই। অলিভিয়া বেনসনের দাম ১০০ মিলিয়ন ইউএসডি অথবা হাজার কোটি টাকা!

সমীক্ষায় দেখা গেছে, পোষ্য হিসেবে অলিভিয়ার মোট সম্পত্তি বাংলাদেশি মুদ্রায় হাজার কোটি টাকার বেশি, যা টেইলরের প্রেমিক খেলোয়াড় ট্রেভিস কেলসের সম্পত্তির চেয়েও কয়েকগুণ বেশি। অলিভিয়া ছাড়াও টেইলরের আরও দুই পোষ্য বিড়াল মেরেডিথ গ্রে ও বেঞ্জামিন বাটন। তবে অলিভিয়ার জনপ্রিয়তার ধারে-কাছে নেই তারা। কী করে এত টাকা রোজগার করে অলিভিয়া? টেইলরের ইনস্টাগ্রাম ভিডিওতে মাঝেমাঝেই উঁকি দেয় এই বিড়াল।

বিশেষ করে সাদা লোমওয়ালা অলিভিয়ার দুষ্টুমি দেখতে অনুরাগীরা টেইলরের প্রোফাইল ঘাঁটেন। সেখান থেকেই বিপুল ভিউ। আয় হয় কোটি কোটি টাকা। এ ছাড়া টেলিভিশনের বিভিন্ন অনুষ্ঠানে দেখতে পাওয়া যায় অলিভিয়াকে। টেইলরের মিউজিক ভিডিওতেও অলিভিয়া ছিল। সব মিলিয়ে অলিভিয়া বিপুল ধনী হয়ে উঠেছে।

২০১৪ সালে টেইলর সুইফট অলিভিয়া বেনসনকে দত্তক নিয়েছিলেন। টেইলরের ইনস্টাগ্রাম প্রোফাইলে প্রায় প্রতিদিনই চতুর বিড়ালটিকে দেখা যায়। উল্লেখ্য, সবচেয়ে ধনী পোষা প্রাণীর খেতাবটি গেছে ‘গুন্থার ছয়’ নামক একটি জার্মান শেফার্ডের কাছে। যার মালিকানা গুন্থার করপোরেশনের। কুকুরটির মূল্য ৫০০ মিলিয়ন ডলার। দ্বিতীয় ধনী পোষ্য হলো নালা বিড়াল। যার মূল্য ১০০ মিলিয়ন ডলার এবং তার পরেই এসেছে টেইলর সুইফটের অলিভিয়ার নাম।

আজকে বিশ্বসঙ্গীতে টেইলর সুইফট এমন একটি নাম যিনি গত বছরই টাইম সাময়িকীর চোখে ব মাধ্যমের অন্যতম আলোচিত ব্যক্তিত্ব নির্বাচিত হয়েছেন। টাইম সাময়িকীর ‘পারসন অব দ্য ইয়ার’ বা বর্ষসেরা ব্যক্তিত্বের স্বীকৃতি পেয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়ে টেইলর সুইফট বলেন, ‘এতটা গর্ব আর আনন্দ আগে কখনোই অনুভব করিনি। মনে হচ্ছে, সৃজনশীলতার দিক থেকে পূর্ণতা পেয়েছি, আগে নিজেকে এতটা মুক্তও মনে হয়নি।’

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে