মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

কেউ বুইঝা টানে, কেউ না বুইঝা টানে, গানের তালে নাচলেন জায়েদ খান

যাযাদি ডেস্ক
  ১১ এপ্রিল ২০২৪, ২৩:০৬
ছবি : যায়যায়দিন

তিনি দমে যাবার পাত্র নন। সমালোচনাকে পাত্তা দেন না। নিজের মত করেই চলছেন। শিল্পী সমিতির নির্বাচন নিয়ে নানা ঝামেলার পর আবারও অভিনয়ে ফিরলেন সময়ের সবচেয়ে বেশি সমালোচিত চিত্রনায়ক জায়েদ খান। তিনি প্রায় বলেন, তার নারী ভক্তের সংখ্যা অনেক।

এদিকে এবারের ঈদুল ফিতর উপলক্ষে প্রকাশিত নতুন গান ‘বিড়ি’তে প্রথমবারের মতো দেখা গেল চিত্রনায়ক জায়েদ খানকে। কৌশিক হোসেন তাপসের কথা-সুর ও সংগীত পরিচালনায় গানটির মিউজিক ভিডিও বুধবার টিএম রেকর্ডস’র ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। সেখানেই কোমর দোলাতে দেখা গেছে এই নায়ককে। তবে গানের কথা নিয়ে ইতোমধ্যে অনেক দর্শক সমালোচনা করেছেন।

দেখা যায়, ‘কেউ সুখে টানে, কেউ দুঃখে টানে, কেউ বুইঝা টানে, কেউ না বুইঝা টানে, টানতে টানতে টানতে সব শেষ হইয়া যায়, বিড়ি খাইলে হয় ক্যানসার, সব প্রশ্নের থাকে না আনসার’- এমন কথার গানটিতে কন্ঠ দিয়েছেন পারভেজ সাজ্জাদ। গানের ভিডিওতে দেখা যায় জায়েদ খানের সঙ্গে একদল নারী নৃত্য শিল্পী অংশ নিয়েছেন।

গানটি সম্পর্কে জায়েদ খান বলেন, এই প্রথম মিউজিক ভিডিওতে কাজ করলাম। অন্যরকম এক ভালো লাগার অনুভূতি হলো। আসলে গানটিতে কাজ করার মূল কারণ হলো তাপস ভাই। নির্মাতা হিসেবেও একবারও মনে হয়নি তিনি অনেকদিন পর ক্যামেরার পেছনে বসলেন। সবমিলিয়ে সবার কাছ থেকে তিনি সেরাটি বের করে নিয়েছেন। আমার পারফরমেন্স নিয়ে আমি আত্মবিশ্বাসী। আশা করি দর্শকের ভালো লাগবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে