শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

নায়িকা অপু বিশ্বাসকে দেখতে গিয়ে কলা ব্যবসায়ী নিহত

যাযাদি ডেস্ক
  ০৫ মে ২০২৪, ০০:০৫
ছবি : যায়যায়দিন

এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। এখন আর আগের মত জনপ্রিয়তা নেই। হাতে তেমন ছবিও নেই। অনেকটা বেকার সময় কাটান। তবে দেশের আনাচে-কানাচে যে কোন অনুষ্ঠানের দাওয়াত পেলে ছুটে যান। বিশেষ করে যাত্রাপালা, বৈশাখী ও বিভিন্ন ইভেন্ট উদ্বোধনী অনুষ্ঠানে তার অংশগ্রহণ নিয়মিত।

জানা যায়, চিত্রনায়িকা অপু বিশ্বাসকে দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় এক কলা ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটে জামালপুরের মেলান্দহে। শনিবার (৪ মে) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মো. মজনু মিয়া (৪০) ইসলামপুর উপজেলার মুখশিমলা এলাকার মৃত দুলাল মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত বৃহস্পতিবার (২ মে) রাতে অটোরিকশাযোগে উপজেলা দুরমুট ইউনিয়নের বৈশাখী মেলায় সাংস্কৃতিক অনুষ্ঠানে আসা চিত্রনায়িকা অপু বিশ্বাসকে দেখতে যাচ্ছিলেন মজনু। অটোরিকশার সামনের সিটে বসা ছিলেন তিনি। অটোরিকশাটি জামালপুর-দেওয়ানগঞ্জ রোডের ফুলতলা মোড়ে পৌঁছালে, পেছন থেকে আরেকটি অটোরিকশা ধাক্কা দিলে সামনের অটোরিকশা থেকে তিনি পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পায়। তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসাপাতলে নিয়ে যান।

জামালপুরের ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। গতকাল দুপুরে সেখানে তার মৃত্যু হয়।

মেলান্দহ থানার ওসি রাজু আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার রাতে সড়ক দুর্ঘটনায় ওই ব্যবসায়ী মারাত্মক আঘাত পায়। গতকাল শনিবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে