বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১

আমার এইডস হয়নি : মমতাজ

যাযাদি ডেস্ক
  ১১ জুন ২০২৪, ১০:২৮
ছবি-সংগৃহিত

সাবেক এমপি আওয়ামী লীগ নেত্রী বাংলাদেশের ‘ফোক সম্রাজ্ঞী’খ্যাত কণ্ঠশিল্পী মমতাজ বেগম। অ্যালবাম ও চলচ্চিত্রে অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। রাজনীতিতে সময় দেয়ার কারণে গানে একটু কম দেখা গেলেও নিয়মিত স্টেজ শো করছেন। কিছু দিন আগেও তিনি বিভিন্ন দেশে স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করেন।

কিন্তু এর মধ্যে একটি গুজব ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। জানা যায় সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব ছড়িয়েছে এইডসে আক্রান্ত হয়েছেন সঙ্গীত শিল্পী মমতাজ। বিষয়টি নিয়ে ভীষণ বিব্রত এই শিল্পী। সম্প্রতি যুক্তরাষ্ট্রে একাধিক স্টেজ শোতে অংশ নিয়ে শ্রোতাদের মাতিয়েছেন মমতাজ। দেশে ফিরে তিনি জানান, কাজের ভিড়ে তাকে নানা ধরনের মিথ্যাচার সামলাতে হচ্ছে।

এইডস প্রসঙ্গে মমতাজ গণমাধ্যমে বলেন, ‘শুনলাম, আমার নাকি এইডস হয়েছে! বিষয়টি বিব্রতকর। আল্লাহর রহমতে আমি সুস্থ ও খুব ভালো আছি। আমার এইডস হয়নি। আর সে কারণেই স্টেজ শো নিয়ে দেশ-বিদেশ ঘুরে বেড়াতে পারছি।

তিনি জানান, ঈদের পরও দেশের বাইরে যাচ্ছি। যারা এসব মিথ্যা কিংবা গুজব ছড়াচ্ছে তাদের সুবুদ্ধির উদয় হোক। যারা এসব বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছে তাদের বলব, এগুলো ভালো না, ভালো পথে থাকেন। আর আমার ভক্তদের বলব, এসব গুজবে কান দেবেন না। সবার দোয়ায় আপনাদের মমতাজ অনেক অনেক ভালো আছে।’

ঈদের পর দিন আবার স্টেজ শোতে অংশ নিতে দুবাই যাচ্ছেন মমতাজ। গান গাওয়ার পাশাপাশি সেখানে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেবেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে