শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১

শাকিবের সঙ্গে কাজ করে ভালো লাগে : মিমি

যাযাদি ডেস্ক
  ১৪ জুন ২০২৪, ০০:০৭
আপডেট  : ১৪ জুন ২০২৪, ০০:১২
ছবি : যায়যায়দিন

আর কয়েকদিন পরেই পালিত হবে পবিত্র ঈদুল আজহা। এবারের ঈদে মুক্তি পাবে বাংলাদেশের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান ও ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তীর তুফান। ইতোমধ্যে তুফান ছবির একটি গান ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। তুই কোন শহরের মাইয়া শিরোনামের গানটিতে অভিনয় করেন, শাকিব খান, মিমি চক্রবর্তী ও প্রিতম হাসান।

জানা যায়, মিমি চক্রবর্তী। কাজ দিয়ে নিজেকে টালিউডের প্রথম সারির নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘তুফান’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। আসন্ন ঈদের সিনেমাটির প্রচার উপলক্ষে বুধবার (১২ মে) ঢাকায় উড়ে এসেছেন এই অভিনেত্রী।

রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে অংশও নেন তিনি। যেহেতু তিনি কলকাতা থেকে এসেছেন স্বাভাবিক ভাবেই তিনি বাংলাদেশের অতিথি। কিন্তু বিষয়টি অন্যভাবে নিলেন মিমি। ভরা মজলিসেই বলে দিলেন, ‘বাংলাদেশের আসার পর সবাই অতিথি বলছে। কিন্তু আমি তো তেমন মনে করি না। আমার ভাষা বাংলা, আপনিও বাংলায় কথা বলেন। আমি বিশ্বাস করি, আমরা সবাই বাঙালি।

আমাকে বাংলাদেশের অতিথি বলবেন না। আমি আপনাদের মেয়ে, আপনাদের বন্ধু, আপনাদেরই বোন। আমার পাশে থাকবেন হৃদয়ে জায়গা দেবেন, যাতে আগামীতে আপনাদের আরও ভালো ছবি উপহার দিতে পারি।’ এ সময় শাকিব প্রশংসা করে মিমি বলেন, আমরা যখন শুট করছিলাম সে সময় অনেক গরম ছিল। শাকিব সুট পরেছিল পরে। এ সময় গরমের মাঝে একবারও আমি ওর মুখ থেকে ‘উফ’ বলতে শুনিনি।

একজন ভালো কো-স্টারের সাথে কাজ করতে আসলেই ভালো লাগে। কাজের ক্ষেত্রে শাকিবের ডেডিকেশন আছে বলে আজকে সে আপনাদের সবার প্রিয়। মিমি বলেন, তুফান আমার প্রথম বাংলাদেশি ছবি। আমি এ ছবিটা নিয়ে খুব আগ্রহী কারণ আপনাদের সবার প্রিয় সাকিব খান রয়েছেন। পাশাপাশি সবাইকে হলে গিয়ে ছবি দেখার জন্য অনুরোধ রইলো।

একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে তুফান সিনেমা। যেখানে উঠে আসবে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনি নিয়েই এগিয়ে যাবে তুফানের গল্প। রায়হান রাফী ও শাকিব খান জুটি ঢালিউডকে নতুন কিছু উপহার দিতে চলেছেন।

শাকিব খান, মিমি চক্রবর্তী, এছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নাবিলা, মিশা সওদাগর প্রমুখ। আসন্ন ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে