শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মহান মে দিবসে সরিষাবাড়ীতে আলোচনা সভা

ওমর কাজী
  ০৪ মে ২০২৪, ০০:০০
মে দিবসের আলোচনায় ফ্রেন্ডস ফোরাম সরিষাবাড়ীর বন্ধুরা

মহান মে দিবসে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম সরিষাবাড়ী বন্ধুদের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুরুতেই আহ্বায়ক ওমর কাজী খেটে খাওয়া অসহায় দিনমজুরদের নিয়ে কথা বলেন। তাদের পাশে দাঁড়ানোর বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। উপস্থিত বন্ধুরা করতালির মধ্য দিয়ে স্বাগত জানান। ভবিষ্যতে কাজের জন্য একটি কর্মপরিকল্পনা তৈরি করা হয়। পরিকল্পনায় রাখা হয় মে মাসের মধ্যে প্রচন্ড দাপদাহের কারণে গাছের চারা রোপণ ও উপকারিতাসহ জলাধার ভরাট না করতে মানুষকে সচেতন করা, জুনের ৫ তারিখ বিশ্ব পরিবেশ দিবসে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তার মোড়ে মোড়ে গাছের চারা লাগানো, শিক্ষা প্রতিষ্ঠানে কুইজ ও বিতর্ক প্রতিযোগিতা, হতদরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ইত্যাদি।

১ মে সকাল সাড়ে ১০টায় যায়যায়দিন পত্রিকার প্রতিনিধির কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আহ্বায়ক ওমর কাজী। সভা সঞ্চালনা করেন সদস্য সচিব আইরিন লাকী। সভায় বক্তব্য রাখেন সরিষাবাড়ী ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা বাদশা ভূঁইয়া, সদস্য জিয়া ইব্রাহিম, কামরুল ইসলাম বিপুল, হাছানুল কবীর রুমেল, সেলিম মিয়া। এ সময় আরও উপস্থিত ছিলেন শাহানা ফেরদৌস, মাসুদ রানা, তানজিনা আক্তার, দিপা আক্তার, আতিয়া জান্নাত, শাপলা আক্তার, ইয়াসিন আরাফাদ মুন্না, হাসিন ইশরাক সাকিব, নয়ন, উৎসব, এবিএম মুহাইমিনুর রহমান, নয়ন খান, মুয়াজ ইবনে যাবাল মাহিম, সাঈম, রাফিউল ইসলাম, শাকিল আহমেদ প্রমুখ।

'বন্ধুত্ব করি, দেশ গড়ি'- এই সেস্নাগানে সামনে রেখে পাঠকনন্দিত পত্রিকা যায়যায়দিনের সহযোগী সংগঠন ফ্রেন্ডস ফোরামের ছায়াতলে এসে নিজে ও দেশ গড়ার অঙ্গীকারাবদ্ধ হয় সরিষাবাড়ী ফ্রেন্ডস ফোরামের বন্ধুরা। আগামীদিনে নিজেকে ভালো মানুষ হিসেবে গড়ে তোলা ও দেশের মানুষকে ভালো রাখার প্রত্যয়ে সভা শেষ করা হয়।

আহ্বায়ক

ফ্রেন্ডস ফোরাম সরিষাবাড়ী, জামালপুর।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে