শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

মুন্সীগঞ্জ আইনজীবী সমিতির নেতৃত্বে মতিন-হাসান

আইন ও বিচার ডেস্ক
  ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
মুন্সীগঞ্জ আইনজীবী সমিতির নেতৃত্বে মতিন-হাসান

মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৯টি পদে আওয়ামী লীগ সমর্থিত আইনজীবীরা বিজয়ী হয়েছেন। আর ৬টি পদে জয় পেয়েছেন বিএনপিপন্থি আইনজীবীরা। মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতির ভোট গত মঙ্গলবার সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকাল ৪টায় শেষ হয়। এরপর ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ মনোনীত প্যানেল থেকে ১৫ জন এবং জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মনোনীত ১৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

ঘোষিত ফলাফল অনুযায়ী, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ হতে বিজয়ীরা হলেন- সভাপতি পদে অ্যাডভোকেট আব্দুল মতিন, সাধারণ সম্পাদক আবুল হাসান মৃধা, সহ-সভাপতি আনিসুর রহমান ও ফিরোজ খান, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান মুকুল, লাইব্রেরি সম্পাদক রেজাউল হক, দপ্তর সম্পাদক আমানুলস্নাহ রিপন, সমাজকল্যাণ ও ধর্মবিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম মনির এবং সদস্য পদে গবিন্দ্র চন্দ্র মন্ডল।

এদিকে, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে কোষাধ্যক্ষ পদে আরফান সরকার খোকন, মহিলাবিষয়ক সম্পাদক লাইলি আক্তার, ক্রীড়া ও সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক মেহেদি হাসান সাহাবাৎ, সদস্য পদে শাহিন আলম, মো. নাসির উদ্দিন ও সাইফুল ইসলাম সাইফ বিজয়ী হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট নাছিমা আক্তার জানান, নির্বাচনে আইনজীবী সমিতির ৩৭০ জন ভোটারের মধ্যে ৩৬৭ জন ভোটাধিকার প্রয়োগ করেন। শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে