সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯
walton1

কটিয়াদীতে প্রাইভেট হাসপাতাল সীলগালা ও ১০ হাজার টাকা জরিমানা 

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২৩, ১৫:২৭
ফাইল ছবি

কিশোরগঞ্জের কটিয়াদী বাসস্ট্যান্ডে আল-নূর ল্যাব এন্ড হাসপাতালের স্বাস্থ্য অধিদপ্তরের অনুমোদন না থাকায় বুধবার সকালে  ভ্রাম্যমান আদালতে  হাসপাতালটি সীলগালা ও  ১০ হাজার টাকা জরিমানা করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খানজাদা শাহরিয়ার বিন মান্নান। 

জানা যায়, কটিয়াদী বাসস্ট্যান্ডে আল-নূর ল্যাব এন্ড হাসপাতালটি কর্তৃপক্ষের অনুমোদন না নিয়েই বেশ কিছু দিন যাবত সিজারিয়ান অপারেশনসহ স্বাস্থ্য সেবার সকল কার্যক্রম পরিচালনা করে আসছে। ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে হাসপাতালটি সীলগালা  ও ১০ হাজার টাকা জরিমানা করে তা আদায় করে।

অনুমোদন না হওয়া পর্যন্ত সকল প্রকার কার্যক্রম বন্ধ রাখার নিদের্শ দেন। ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তাজরিনা তৈয়ব, পৌর মেয়র শওকত উসমান,  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার  ডা. মোহাম্মদ ঈশা খাঁন প্রমূখ।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট  খানজাদা শাহরিয়ার বিন মান্নান বলেন, উপজেলার সর্বত্র নিয়মিত অভিযান চলবে এবং অনুমোদনহীন সকল প্রকার ল্যাব, ক্লিনিক, বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। 

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে