বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

প্রথম হেলথ মনিটর ফিচার চালু করল লাইফপ্লাস বাংলাদেশ

যাযাদি ডেস্ক
  ১৬ জানুয়ারি ২০২৪, ১২:৩৩
প্রথম হেলথ মনিটর ফিচার চালু করল লাইফপ্লাস বাংলাদেশ

বাংলাদেশের স্বাস্থ্য অ্যাপগুলোর মধ্যে প্রথম হেলথ মনিটর ফিচার চালু করল লাইফপ্লাস বাংলাদেশ। লাইফপ্লাস বাংলাদেশ অ্যাপের এই ফিচারটি গ্রাহকরা ব্যবহার করতে পারবেন কোনো রকম চার্জ ছাড়াই। জানুয়ারিতে এটির উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা এবং সিইও সাকিফ শামীম।

সকল লাইফপ্লাস গ্রাহকদের জন্য হেলথ মনিটর ফিচার উম্মুক্ত করা প্রসঙ্গে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও সাকিফ শামীম জানান, 'কিভাবে গ্রাহকদের স্বাস্থ্যসেবা সহজ এবং সহজলভ্য করা যায়, কিভাবে একটি অ্যাপের মধ্যে সকল স্বাস্থ্যসেবা নিশ্চিত করা যায় সে উদ্যোগে সব সময়ই কাজ করে যাচ্ছে লাইফপ্লাস বাংলাদেশ। আশাকরি সামনের দিনে এমন আরও টেকনলোজি এবং এআই বেজড হেলথ ফিচার লাইফপ্লাস অ্যাপে পাওয়া যাবে।'

দৈনন্দিন জীবনে সুস্থ্য থাকার মূলমন্ত্র স্বাস্থ্যসচেতনতা। নিয়মিত হাটা, দৌড়ানো এবং শারীরিক ব্যায়ামের মাধ্যমে সুস্থ্য থাকার চেষ্টা করেন অনেকে। আর এসবের জন্য দিন দিন সকলের কাছে জনপ্রিয় ফিটবিট বা ফিটনেস ট্র্যাকার। কারণ ফিটবিট বা ফিটনেস ট্র্যাকার দিয়ে স্টেপ কাউন্ট, সারাদিনে কতটুকু হাঁটাচলা হলো তার একটি নির্দিষ্ট দূরত্ব মাপা, কতটুকু ক্যালরি বার্নড হলো তার একটা হিসেব, হৃদস্পন্দন, ব্লাড প্রেশার, বডি টেম্পারেচার, কোলেস্টেরলসহ এরকম নানা বিষয় জেনে নেয়া যায় খুব সহজে। এই সকল ফিচারগুলোর কারণেই ফিটনেস ট্র্যাকার মার্কেটে লম্বা একটা সময় ধরে একটি শক্ত অবস্থান তৈরি করেছে। কিন্তু অনেক ক্ষেত্রেই ফিটনেস ট্র্যাকারের বিভিন্ন অ্যাপগুলো সঠিক তথ্য দিতে পারে না। এক্ষেত্রে লাইফপ্লাস বাংলাদেশের হেলথ মনিটর ফিচারটি দিচ্ছে শতভাগ সঠিক তথ্যের নিশ্চয়তা।

লাইফপ্লাস বাংলাদেশ ইতোমধ্যেই বাংলাদেশের সেরা টেলিমেডিসিন অ্যাপগুলোর একটি। এর সার্ভিসগুলোর মধ্যে অন্যতম অনলাইন ডাক্তার অ্যাপয়েন্টমেন্ট, ভিডিও কনসালটেন্সি, অ্যাম্বুলেন্স সার্ভিস, হোম নার্সিং সার্ভিস, ঔষধের হোম ডেলিভারি, হোম স্যাম্পল কালেকশন, বিদেশে চিকিৎসা নিতে সহায়তা ইত্যাদি। কেবলমাত্র একটি অ্যাপ ইনস্টল করে পাবেন ফিটবিট বা ফিটনেস ট্র্যাকারের সবগুলো ফিচার, সাথে অন্যান্য সার্ভিস তো থাকছেই।

সময় বাঁচিয়ে, নানাবিধ দৈনন্দিন ঝামেলা এড়িয়ে এক অ্যাপেই স্বাস্থ্য সংক্রান্ত এত সেবার সুযোগ থাকছে লাইফপ্লাস বাংলাদেশ অ্যাপে। পরিবারের সুস্বাস্থ্য নিশ্চিত করতে এখনই ডাউনলোড করুন লাইফপ্লাস বাংলাদেশ অ্যাপটি।

অ্যাপ ডাউনলোড লিংকঃ http://lifeplusbd.com/a

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে