মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

ধনবাড়ীতে ড্রাম ট্রাকের চাপায় নিহত ২ আহত ১

ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি
  ০১ মে ২০২৪, ০০:৪১
ছবি : যায়যায়দিন

টাঙ্গাইলের ধনবাড়ীতে ড্রাম ট্রাক ও অটোর মুখোমুখি সংঘর্ষে অটো চালকসহ দুই জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে, এসময় একজন আহত হয়েছেন। মঙ্গলবার(৩০এপ্রিল) বিকেল ৪টার দিকে উপজেলার জামতলী এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদোষীরা জানায়, ঢাকা-টাঙ্গাইল-জয়দেবপুর-জামালপুর মহাসড়কের জামতলী বাসস্ট্যান্ড সংলগ্ন পরশ ইট ভাটার সামনে জামালপুর থেকে একটি যাত্রীবাহী ব্যাটারিচালিত অটোরিক্সা ধনবাড়ীর দিকে আসতেছিলো জামতলী এলাকায় পৌঁছলে অপরদিক থেকে ছেড়ে আসা একটি মাটি কাটার ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। সংঘর্ষে অটোটি দুমড়ে মুচড়ে যায়। এতে অটোতে থাকা একযাত্রীসহ আটো চালক ঘটনাস্থলেই মারা যান। এসময় অটোতে থাকা নিহত যাত্রীর ভাই স্বপন মিয়া(২০) গুরুত্বও আহত হন।

খবর পেয়ে থানা পুলিশ ও ধনবাড়ী ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আহত ওই অটো যাত্রীকে উদ্ধার করে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল(মমেক)এ পাঠায়।

নিহত অটো চালক বাবলু হোসেন (৩৮) ধনবাড়ীর বলিভদ্র ইউনিয়নের খিলপাড়া গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে। অপর নিহত নারী যাত্রী স্বপ্না বেগম (৩০) বালিভদ্র গ্রামের প্রবাসী আজিজুল হকের স্ত্রী। আহত যাত্রী নিহত স্বপ্না বেগমের ছোট ভাই স্বপন (২০) পানকাতা গ্রামের তৈয়ব আলীর ছেলে।

ঘটনার সত্যতা স্বীকার করে থানার ওসি তদন্ত ইদ্রিস আলী জানান, ড্রাম ট্রাকের চাপায় অটো চালকসহ দুই জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে, একজন গুরুত্ব্র আহত হন। এসময় ঘাতক ড্রাম টাকের চালক পালিয়ে গেলেও ট্রাকটিকে আটক করে থানা হেফাজতে আনা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে