• মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭

বাইডেন-কমলার শপথ সঞ্চালনায় টম হ্যাঙ্কস, গাইবেন বোন জোভি

বাইডেন-কমলার শপথ সঞ্চালনায় টম হ্যাঙ্কস, গাইবেন বোন জোভি

২০ জানুয়ারি যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন ও ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের অভিষেক অনুষ্ঠান। এদিন শপথ পাঠ করবেন তারা। এজন্য আয়োজন করা হয়েছে বিভিন্ন অনুষ্ঠান। যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্টের অভিযোগ অনুষ্ঠান হয় জমকালো। আসেন বহু তারকা-মহাতারকা। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে থাকেন কিংবদন্তিরা। এবার সে দায়িত্ব পেয়েছেন হলিউডের স্বনামধন্য তারকা টম হ্যাঙ্কস।

৯০ মিনিটের এ অনুষ্ঠানে কিংবদন্তি হ্যঙ্কসের উপস্থাপনায় প্রেসিডেন্ট-ভাইস প্রেসিডেন্টের অভিষেকে অংশ নেবেন জনপ্রিয় শিল্পী জন বোন জোভি, জাস্টিন টিম্বারলেক ও ডেমি লোভাটো। সকলেই পৃথিবীব্যাপী তাদের সাড়া জাগানো গান পরিবেশন করবেন বলে জানিয়ছে স্কাই নিউজ।

অনুষ্ঠানটি উৎসর্গ করা হবে ‘আমেরিকান বীরদের’ প্রতি যাদের মধ্যে রয়েছেন করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই করা সামনের সারির কর্মীরা।

শিল্পী ডেমি লোভাটো এ বিষয়টি উল্লেখ করে টুইটারে একটি পোস্ট দিয়েছেন। লিখেছেন- ‘আমি খুব গর্বের সঙ্গে ঘোষণা করছি যে, জো বাইডেন ও কমলা হ্যারিসের বিশেষ অনুষ্ঠানে আমি তাদের সঙ্গে যোগ দেব।’

স্কাই নিউজ জানিয়েছে, প্রেসিডেন্টের অভিষেক অনুষ্ঠান আয়োজন করেছে প্রেসিডেন্ট বিষয়ক অভিষেক কমিটি। তবে প্রতিবার শপথ অনুষ্ঠানে যে উৎসবের আয়োজন করা হয় তা মহামারির কারণে এবার বাতিল করা হয়েছে। এর পরিবর্তে অনুষ্ঠান সম্প্রচারিত হবে বিভিন্ন চ্যানেলে।

ওয়াশিংটন ডিসির স্থানীয় সময় রাত ৮টা ৩০ মিনিটে হ্যাঙ্কসের উপস্থাপনায় জো বাইডেন ও কমলা হ্যারিসের অভিষেক অনুষ্ঠান শুরু হবে। সম্প্রচারিত হবে এবিসি, সিবিএস, এনবিসি, সিএনএন ও এমএসএনবিসি টেলিভিশন চ্যানেলে।

যাযাদি/ এমএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে