বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

পালিয়েছে কনে, বিয়ের আসরে অনশনে বর : অতপর

যাযাদি ডেস্ক
  ২৬ মে ২০২৩, ১০:৫৪
পালিয়েছে কনে, বিয়ের আসরে অনশনে বর : অতপর

গত কয়েকদিন আগে গণমাধ্যমে খবর বেরিয়েছে যে আড়াই বছর প্রেম করার পর যখন বিয়ের দিন ঠিক হয়, তখন বর পালিয়ে যায়। ঠিক বিয়ের দিন যখন কনে মন্ডপে বধূবেশে বসেন ঠিক তার আগ মুহূর্তে পালিয়ে যায় যুবক। খবর পেয়ে কনে নিজেই দুই কিলোমিটার পাড়ি দিয়ে তাকে ধরে এনে বিয়ে করে। ঠিক এর উল্টো ঘটনা ঘটেছে এবার।

জানা যায়ম জমকালো আয়োজনে বিয়ে করতে গিয়েছিলেন বর। কিন্তু বিয়ের আসরে গিয়ে দেখেন কনে উধাও। কনেকে ছাড়া বাড়ি ফিরবেন না— বলে গোঁ ধরে অনশনে বসে যান বর। এই ঘটনার ১৩ দিন পর কনেকে পুলিশ উদ্ধার করার পর মধুর সমাপ্তি ঘটে তাদের।

চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে ভারতের রাজস্থান প্রদেশে। দেশটির সংবাদমাধ্যম বলছে, গত ৩ মে রাজস্থানের শিরোহি জেলায় বিয়ে ঠিক হয়েছিল এক যুগলের। কিন্তু বিয়ের রাতে পরিবারের এক আত্মীয়র সঙ্গে পালিয়ে যান কনে।

সংবাদ মাধ্যমে এই ঘটনা জানাজানি হওয়ার পর অস্বস্তিতে পড়ে যায় কনেপক্ষ। বরপক্ষের কাছে ক্ষমাও চায় কনের পরিবার। কিন্তু কনেকে না নিয়ে তারা বাড়ি ফিরবেন না বলে জানিয়ে দেয় বরযাত্রীরা।

কনেকে না নিয়ে বাড়ি ফিরলে তাদের ভাবমূর্তি খারাপ হবে, এই কারণেই তারা সেখানে থেকে যান। এরপর থানায় তরুণীর নামে করা হয় ডায়েরি।

পরে ওই তরুণী ও তার আত্মীয়কে উদ্ধার করে পুলিশ। ১৩ দিন পর কনে বাড়ি ফিরতেই আবার ঘটা করে বিয়ের আসর বসে। তার পরেই মধুর সমাপন ঘটে এই যুগলের।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে