রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

মদ না খাওয়ায় ছাদ থেকে ফেলে দিল বন্ধুরা 

যাযাদি ডেস্ক
  ২৮ মে ২০২৪, ১৪:৩৭
ছবি-সংগৃহিত

নিজের বাড়িতে জন্মদিনের অনুষ্ঠানে বন্ধুদের দাওয়াত করে এক যুবক। অনুষ্ঠান শেষে সবাই চলে যায় বাড়ী ছাদে আড্ডা দেওয়ার জন্য। সেখানে গিয়ে বন্ধুদের সঙ্গে নাচানাচি করার এক পর্যায়ে সবাই মদ পান করে। কিন্তু ওই যুবক এর থেকে বিরত থাকে। অনেক জোরাজোরির পরও মদ পান না করায় তাকে বন্ধুরা মিলে ছাদ থেকে নিয়ে ফেরে দেয়।

জানা যায়, মদ পানকরতে না চাওয়ায় এক যুবককে তার নিজের বাড়ির ছাদ থেকেই ফেলে দিয়েছে বন্ধুরা। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশ রাজ্যের লক্ষ্ণৌতে। রণজিৎ সিং নামের ওই যুবককে ছাদ থেকে ফেলে দেওয়ার ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যম প্ল্যাটফর্মে ভাইরাল হয়েছে। মঙ্গলবার স্থানীয় পুলিশের বরাতে এ তথ্য জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

পুলিশ জানায়, ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশ রাজ্যের লক্ষ্ণৌয়ের রূপপুর খাদরা এলাকায়। ঠিক কবে এই ঘটনা ঘটেছে সে বিষয়ে কোনো তথ্য দেয়নি পুলিশ। পুলিশের ভাষ্য, রণজিৎ সিং নামের ওই যুবকের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন তার আরও চার বন্ধু। একপর্যায়ে তারা সবাই মিলে রণজিতের বাড়ির ছাদে আড্ডা দিতে শুরু করেন। সেখানেই মদপান করার বিষয়টি বন্ধুদের সঙ্গে মতবিরোধ হয় রণজিতের। পরে বন্ধুরা তাকে ছাদ থেকে রাস্তায় ফেলে দেন। এতে আহত হন রণজিৎ। তবে বর্তমানে তিনি সুস্থ আছেন।

রণজিতের বাড়ির বিপরীত পাশে লাগানো একটি সিসিটিভি ক্যামেরায় তাকে ছাদ থেকে ফেলে দেওয়ার ভিডিওটি ধরা পড়ে। ভিডিওতে দেখা গেছে, রণজিৎকে একজন ছাদ থেকে ফেলে দিচ্ছে। অপর তিনজন নিচে রাস্তায় দাঁড়িয়ে আছে। রাস্তায় পড়ে যাওয়ার পর বাকি তিন বন্ধু মিলে রণজিৎকে মারধর করতে থাকে।

পরে স্থানীয়রা দেখতে পেয়ে রণজিৎকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। আঘাত গুরুতর না হওয়ায় রণজিৎ বর্তমানে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে ছাড়া পেয়ে নিজ বাড়িতে বিশ্রাম নিচ্ছেন বলে জানিয়েছে পুলিশ।

যাযাদি/ এস

পুলিশ জানিয়েছে, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং এই বিষয়ে অধিকতর জানতে তদন্ত চলমান। এরই মধ্যে অভিযুক্ত চারজনের ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর একজন পলাতক।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে