​গাজীপুরে স্ত্রী হত্যাচেষ্টার মামলায় স্বামী কারাগারে

​গাজীপুরে স্ত্রী হত্যাচেষ্টার মামলায় স্বামী কারাগারে

গাজীপুর মহানগরীর কোনাবাড়ি এলাকায় যৌতুকের দাবিতে স্ত্রীকে শ্বাসরোধে হত্যাচেষ্টার মামলায় স্বামী কাইয়ুম হোসেন জহিরকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার কাইয়ুম, বরিশালের বাবুগঞ্জ থানার চরঠাকুর মল্লিক এলাকার বাসিন্দা। আর স্ত্রী শিরিন আক্তারর (২৫) গ্রামের বাড়ি গাইবান্ধার পলাশবাড়ি থানার রামপুর এলাকায়।

কোনাবাড়ি থানার এসআই কানিজ ফাতেমা জানান, স্বামী-স্ত্রী শিরিন আক্তার (২৫), কোনাবাড়ি এলাকায় মমতাজ উদ্দিনের বাড়ি স্বপরিবারে ভাড়া থেকে স্থানীয় একটি কারখানায় চাকুরি করেন। শিরিন-কাইয়ুম দম্পতির ঘরে তিন বছর বয়সী একটি ছেলেও রয়েছে। গত ৩ মে দুপুরে কারখানা থেকে বাসায় ফিরলে স্বামী কাইয়ুম তার কাছে কিছু টাকা দাবি করেন।

শিরীন ওই টাকা দিতে অস্বীকার করলে তাকে এলোপাতাড়ি মারধর শুরু করে এবং গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে স্ত্রীকে হত্যাচেষ্টা চালায়। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন গিয়ে শিরীনকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করে। পরে বুধবার রাতে কোনাবাড়ি থানায় এ ব্যাপারে বুধবার রাতে স্ত্রী বাদী হয়ে স্বামী কাইয়ুমের বিরুদ্ধে এক লাখ টাকা যৌতুক দাবির অভিযোগে একটি মামলা দায়ের করেন।

পরে রাতেই কাইয়ুমকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে