বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

লক্ষ্মীপুর আইনজীবি সমিতির  সভাপতি মানিক সম্পাদক হাছান

লক্ষ্মীপুর প্রতিনিধি
  ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৩৪

লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে। এক বছর মেয়াদী এ কমিটিতে জাতীয়তাবাদী ফোরামের প্যানেল থেকে আহমেদ ফেরদৌস মানিক সভাপতি ও হাছান মাহমুদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার রাত ১২ টায় জেলা আইনজীবী সমিতির কর্যালয়ে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার অ্যাডভোকেট একে এম হুমায়ুন কবির। এ কে এম হুমায়ুন কবির বলেন, জেলা আইনজীবী সমিতির দুটি প্যানেল ও এক স্বতন্ত্র প্রার্থীসহ সভাপতি পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। তাদের মধ্য থেকে আহমেদ ফেরদৌস মানিক ১২৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক পদে দুই প্যানেল থেকে দুই জন প্রতিদ্বন্দ্বিতা করেন। এই পদে হাছান মাহমুদ ২০৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে জয়ী হন। সভাপতি ও সাধারণ সম্পাদক জাতীয়তাবাদী প্যানেল থেকে নির্বাচিত হয়েছে।

জেলা আইনজীবি সমিতির নির্বাচনে নির্বাচিত অন্যরা হলেন, সভাপতি আহমেদ ফেরদৌস মানিন, সহ-সভাপতিঃ-১। মোঃ শামসুদ্দিন -২। জহুর আহম্মদ চৌধুরী। সাধারণ সম্পাদকঃ- মোঃ হাসান আল মাহমুদ সহ-সম্পাদকঃ-১। রেজাউল করিম রাজু-২। জাহাঙ্গীর আলম, অডিটরঃ কামরুল হাসান রনি,পাঠাগার বিষয়ক সম্পাদকঃ- মু মাহির আসহাব, সাংস্কৃতিক সম্পাদকঃ- ফারুক হোসেন সদস্যঃ- বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ১। আকবর হোসেন,,২। আনিসুল ইসলাম,৩। আনোয়ার হোসেন ফিরোজ,৪। দাউদ হোসেন,৫। মাহমুদুর রহমান মিশন ভূইয়া, ৬। সাইফ উদ্দিন খোকন।

লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির ভোটার সংখ্যা ৩৪৩ জন। এরমধ্যে ভোট দিয়েছেন ৩৩৫ জন।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে