গরীব, দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন

গরীব, দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ  করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন

বুয়েট অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে হাইমচর উপজেলার ২নং উত্তর আলগী ইউনিয়নের বাজাপ্তি রমনী মোহন উচ্চ বিদ্যালয়ের হল রুমে প্রায় দু'শ গরীব, দুস্থ ও জেলে পরিবারের মাঝে খাদ্য সমাগ্রী বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাওয়ার সেলের মহাপরিচালক চাঁদপুরের কৃতি সন্তান ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য প্রকৌশলী মোহাম্মদ হোসাইন।

শুক্রবার (১৫ অক্টোবর) দুপুর ১২টায় বিদ্যালয় হল রুমে এই খাদ্য সমাগ্রী বিতরণের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোহাম্মদ আলী গাজী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও ২নং উত্তর আলগী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাসী মোঃ মাকসুদ আলম খান, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য হোসেন মীর, সাবেক ছাত্রনেতা ইঞ্জিঃ নেছার পাটোয়ারী ও পল্লী বিদ্যুৎ সমিতি হাইমচরের সাবেক ইনচার্জ মেঃ শহিদ উল্লাহ।

উপস্থিত ছিলেন ২নং উত্তর আলগী ইউপি সদস্য আবুল হোসেন মিজি, আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান, আব্দুল মান্নান শেখ,নান্নু খান, সোহরাব হোসেন, সরয়ার্দী সিকদার, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মামুন গাজী, আওয়ামী লীগ নেতা মনির দেওয়ান, ১নং ওয়ার্ড আওয়ামীগ নেতা হারুন শেখ ও ছাত্রলীগ নেতা রাসেল মাল প্রমূখ।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে