শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বিএনপি জনগণের ভাগ্য নিয়ে খেলা করে : জিল্লুল হাকিম

সোহেল মিয়া, রাজবাড়ী
  ২১ মার্চ ২০২৩, ১১:২৬
ছবি-যাযাদি

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: জিল্লুল হাকিম বলেছেন, বিএনপি জনগণের ভাগ্য নিয়ে খেলা করে। তাই তো আজ বিএনপির এই পরিণতি। বিএনপির রাজনীতি এখন চায়ের দোকানের মধ্যেই সীমাবদ্ধ। জনগণকে সাথে নিয়ে বিএনপির চায়ের দোকানের রাজনীতিকেও প্রতিহত করা হবো।

সোমবার (২০ মার্চ) বিকালে রাজবাড়ীর বালিয়াকান্দির বহরপুর রেলওয়ে মাঠে উপজেলার নবাবপুর, বহরপুর ও ইসলামপুর ইউনিয়নের যৌথ আয়োজনের বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বলেন।

বৈরি আবহাওয়া ঊপেক্ষা করে হাজার হাজার দলীয় নেতাকর্মী জনসভায় যোগদান করায় তিনি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আজ আপনারা বৈরি আবহাওয়া ঊপেক্ষা করেও জনসভায় যোগদান করায় এটাই প্রমাণিত হয়েছে আপনারা বঙ্গবন্ধুকে ভালোবাসেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ভালোবাসেন।

আপনাদের ভালোবাসার প্রতিদান বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা সব সময় স্মরণ করেন। তাই তো তিনি দেশ ও দেশের মানুষের কল্যানে তার জীবন বাজি রেখেও কাজ করে যাচ্ছেন। দেশের আরো উন্নয়ন চাইলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিবেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আ: হান্নান মোল্ল্যার সভাপতিত্বে জনসভায় সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা, জেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম শফিকুল মোরশেদ আরুজ, আওয়ামীলীগের জাতীয় নির্বাহী কমিটির সদস্য মো. রেজাউল হক রেজাসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

জনসভায় বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, আব্দুস সাত্তার খান, এ কে এম ফরিদ হোসেন বাবু, সাধারণ সম্পাদক সামসুল আলম সুফি, যুগ্ন সাধারণ সম্পাদক এসহসানুল হাকিম সাধন, জেলা যুবলীগের সভাপতি মো. শওকত হাসান, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. ইদ্রিস আলী ফকিরসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে