মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

ফরিদপুরে নৌকার প্রচারনায় সাবিক আল হাসান

ফরিদপুর প্রতিনিধি
  ০৩ জানুয়ারি ২০২৪, ১৪:০৮
ফরিদপুরে নৌকার প্রচারনায় সাবিক আল হাসান

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর সদর আসনের আওয়ামী লীগের প্রার্থীর নৌকা প্রতীকের প্রচারনায় অংশ নিলেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ।

বুধবার বেলা সাড়ে ১১ সময় তিনি ফরিদপুর শেখ রাসেল ক্রিড়া চক্রে এসে পৌছান । এর পর শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করেন । এসময় কালো রংয়ের খোলা জিপে আওয়ামী লীগ প্রার্থী শামিম হককে সঙ্গে নিয়ে নৌকা প্রতীকের হ্যান্ডবিল বিতরন করে শহরের সাধারন জনতাকে হাত নেড়ে অভিভাদন জানিয়ে নৌকায় ভোট চান । অনেক উৎসুক জনতা প্রিয় ক্রিকেটার সাথে সেলফি তুলেতে এগিয়ে এলে তাদের সাথে ছবি তোলেন ।

ফরিদপুর -৩ সদর আসনে ৭ জানুয়ারির নির্বাচনে ৬ জন প্রার্থী অংশ নিচ্ছেন । এদের মধ্যে নৌকা প্রতীকের প্রার্থী শামিম হকের সঙ্গে স্বতন্ত্র প্রার্থী এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি এ.কে আজাদের ঈগল প্রতীকের হাড্ডাহাড্ডি লড়ায়ের সম্ভাবনা রয়েছে ।

ক্রিকেটার বাংলাদেশ জাতীয় দল ও মাগুরা -১ আসনের নৌকা প্রতীকের প্রার্থী সাকিব আল হাসান জানান, “গোটা বাংলাদেশ এখন নির্বাচনের উৎসব মুখর পরিবেশ, আমার ধারনা প্রতিটি জায়গায় শান্তিপূর্ন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে। ফরিদপুরের প্রধানমন্ত্রী জনসভায় আমি এসে ছিলাম, আজও শামিম ভায়ের নির্বাচনী প্রচারনায় এসেছি, ভাল একটি ক্যাম্পিং হবে। প্রধানমন্ত্রী ফরিদপুরের মানুষের প্রতি যে পরিমান ভালবাসা দেখিয়েছেন তাতে এ জেলার মানুষ তার প্রতিদান ভোটের মাধ্যমেই দিবে।

তিনি বলেন,বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা যে ভাবে চলছে তাতে ভোটারা তার প্রতিদান দিবেন । আমি আশা করছি ফরিদপুরে চারটি আসনেই বিপুল ভোটে নৌকা প্রতীকের প্রার্থীরা বিজয়ী হবেন ।”

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে