মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

নৌকার প্রার্থীর সঙ্গে দলের স্বতন্ত্র প্রার্থীদের বিরোধ সমস্যা হতে পারে  : চুমকি

গাজীপুর প্রতিনিধি
  ০৪ জানুয়ারি ২০২৪, ১০:০৮
নৌকার প্রার্থীর সঙ্গে দলের স্বতন্ত্র প্রার্থীদের বিরোধ সমস্যা হতে পারে  : চুমকি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সঙ্গে নিজ দলীয় প্রার্থীরাই স্বতন্ত্র প্রার্থী হয়ে প্রতিদন্দ্বিতাকরছে। তাদের অনেকেই গণসংযোগ ও পথসভায় মধ্যে পরস্পরকে হেয় করে, কটাক্ষ করে বক্তব্য দিচ্ছেন, এতে অনেকের মধ্যে বিরোধ ও শত্রুতা সৃষ্টি হচ্ছে।

এসব কর্মকাণ্ড নিজ দলের বিভাজন কিংবা দলের ভবিষ্যৎ পরিণতি কি হতে পারে বলে মনে করেন জানতে চাইলে গাজীপুর-৫ আসনের আওয়ামী লীগের প্রার্থী মেহের আফরোজ চুমকি বলেন, কিছুটা হলেও দলে সমস্যা হতে পারে।

তিনি আরো বলেন, নির্বাচনের পরে আমাদের নেত্রীর বলিষ্ঠ নেতৃত্ব এবং তার মেধা ও দক্ষতা দিয়ে সংগঠনকে আবার সুষ্ঠুভাবে ও সঠিকভাবে পরিচালিত করতে পারবেন।

বুধবার রাতে গাজীপুর-৫ আসনের আওয়ামী লীগের প্রার্থী মেহের আফরোজ চুমকি গাজীপুরে কালীগঞ্জ উপজেলায় নিজ বাসভবনে নেতা-কর্মী ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন।

সাবেক এ প্রতিমন্ত্রী চুমকি বলেন, আমার প্রতিপক্ষ আছে, প্রতিপক্ষ থাকবে।এটাই আমি বিশ্বাস করি । কিন্তু সেই প্রতিপক্ষ আমার নামে মিথ্যা তথ্য দিয়ে, ভুল তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করছে । তারা এমন কিছু কথা বলছে যে আমাদের কর্মীদের মধ্যে ভীতি সঞ্চার করে দিচ্ছে । জানিনা এটা হয়তো তাদের নির্বাচনী একটা কৌশল। তবে কৌশলটাকে আমি বলব না কোন শুভ কৌশল । এটা কৌশল একটা অপকৌশল। যা আমাদের নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করেছে। তাদের বিভিন্ন রকম কথাবার্তাগুলো আমাদের সুন্দর নির্বাচনকে বাধাগ্রস্ত করছে। আমি চাই না এবার দেশ-বিদেশ যে সুন্দর একটা নির্বাচন দেখছে, সেখানে যাতে বিতর্কিত কোন নির্বাচন না হয়।

চুমকি বলেন, বর্তমান নির্বাচনী পরিবেশ আমি অত্যন্ত সন্তুষ্ট । নির্বাচন নিয়ে কোন চাপ অনুভব করছেন কি-না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচন নিয়ে আমি কোন চাপ অনুভব করছি না। কারণ ১৫ বছর ধরে আমি জনগণের পাশে আছি। জনগণ একটা বিশাল শক্তি। এ শক্তি আমার সঙ্গে আছে। আমার সংগঠনও এখানে খুব শক্তিশালী। তাই আমি কোন চাকরি অনুভব করছি না।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন বাংলাদেশ তাঁতী লীগের সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেবনাথ, কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ মোয়াজ্জেম হোসেন পলাশ, বাহাদুর সাথে ইউপি চেয়ারম্যান মোঃ শাহাবুদ্দিন, কালীগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ রফিক হোসেন মোক্তারপুর ইউনিয়ন চেয়ারম্যান আলমগীর হোসেনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বহু চ্যালেঞ্জ মোকাবেলা করেছেন। এবারের নির্বাচনকেও তিনি চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করেছেন। অনেক সুন্দর ভাবে এবার নির্বাচন কার্যক্রম চলছে নির্বাচন কমিশন প্রার্থীদের নির্বাচন করতে উৎসাহ দিচ্ছে ভোটাররা উৎসাহ পাচ্ছে যে অনেক সুন্দর একটা নির্বাচন হতে যাচ্ছে তিনি সাংবাদিকদের নির্বাচন সংক্রান্ত নির্ভরযোগ্য তথ্য দিয়ে সাহায্যের আবেদন করেন।

গাজীপুর ৫ আসনে আওয়ামী লীগ প্রার্থী মেহের আফরোজ চুমকি এবং একই দলের স্বতন্ত্র প্রার্থী আখতারুজ্জামানসহ মোট নয়জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে