মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

চাঁদপুর ২ আসনে নৌকার বাঁধা ডিঙ্গিয়ে ঈগল প্রার্থীর প্রচারণা

চাঁদপুর প্রতিনিধি
  ০৪ জানুয়ারি ২০২৪, ১০:৩০
চাঁদপুর ২ আসনে নৌকার বাঁধা ডিঙ্গিয়ে ঈগল প্রার্থীর প্রচারণা

চাঁদপুর ২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনে নৌকার বাঁধা ডিঙ্গিয়ে ঈগল প্রার্থীর প্রচারণা চালাতে হচ্ছে। এ নিয়ে রীতিমত প্রার্থী সমর্থকদেরমত চরম আতঙ্কে রয়েছে আইন শৃঙ্খলা বাহিনীও।

বুধবার দুপুরের পর থেকে সন্ধ্যা পর্যন্ত মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ও সুজাতপুর এলাকায় নির্বাচনী প্রচারনা এমনই অবস্থার সৃস্টি হয়। বাধ্য হয়ে সার্বক্ষনিক নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বাধীন পুলিশ ও বিজিবিদল বেগ পেতে হয়। বেশ কয়েকবার নৌকা আর ঈগল প্রতীকের প্রাথীর সমর্থকদের মধ্যে চরম উত্তেজনার সৃস্টি হয় l

ঈগল প্রতীকের প্রাথী এম ইসফাক আহসান বলেন, আমি স্বাভাবিকভাবে নির্বাচনী প্রচারণা চালাতে পারছিনা। যেখানে আমরা বৈঠক করি সেখানেই নৌকার কর্মী সমর্থকরা বাধা হয়ে দাঁড়ায়। অনেক জায়গায় পোস্টার ব্যানারও টানাতে পারছিনা। এ ব্যাপারে আমাকে বাধ্য হয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা নিতে হচ্ছে। বুধবার বিকেলে বাগানবাড়ি ও সুজাতপুর এলাকার কয়েকটি স্থানে উঠোন বৈঠক ও গণসংযোগ চালাতে গেলে পরিস্থিতি আস্বাভাবিক দেখে পুলিশ বিজিবির সহযোগিতা নিতে হয়েছে।

এ ব্যাপারে চাঁদপুরের অথিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক চৌধুরী বলেন, এই আসনে নৌকার প্রার্থী মোফাজ্জল হোসাইন চৌধুরী মায়া বীর বিক্রম ও স্বতন্ত্রর ঈগল প্রার্থী এম ইসফাক আহসানের লোকজন মুখোমুখি হয়ে একই জায়গায় একই সময় প্রচারণা চালাতে গিয়ে কিছু উত্তেজনা তৈরী করছেন। এ জন্য আমরা উপস্থিত থেকে উভয়ের মধ্যে কোনো সমস্য না হয় বিষয়টি নজরদারিতে রেখেছি।

সন্ধ্যায় মতলব উত্তরে পাঁচআনি এলাকায় নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে এম ইসফাক আহসান বলেন, মতলব উত্তর দক্ষিনে নৌকার কর্মী সমর্থকরা এ পর্যন্ত আমার ২০০ থেকে ৩০০ নেতাকর্মীর বাড়িঘর ভাংচুর করেছে। নেতাকর্মীদের মারধর করেছে। আমি মনে করি, নির্বাচনের কোনো পরিবেশ নেই চাঁদপুর-২ আসনে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে