মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

‘ভোট একবার গণনা করবেন ২য় বার হলে কেয়ামত পর্যন্ত গণনা করতে হবে’

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি
  ১০ মে ২০২৪, ১৯:৪০
ছবি-যায়যায়দিন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণকারী কর্মকর্তাগনের প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমান বলেন,যে কোন নির্বাচনকে ছোট করে দেখা যাবেনা। মনে করেন একটি ওয়ার্ডে উপ-নির্বাচন হচ্ছে সেটিও কিন্তু একটি নির্বাচন অতএব যে কোন নির্বাচনকে ছোট করে দেখা যাবেনা।

তিনি আরো বলেন, রেজাল্টসিটে কোন রকম ঘষামাজা করবেন না। রেজাল্টসিটে স্বাক্ষর করার ৫৯ মিনিটে ভোট কেন্দ্র ত্যাগ করবেন। ভোট একবার গণনা করবেন, ২য় বার করতে গেলে কেয়ামত পর্যন্ত গণনা করতে হতে পারে। সরল বিশ্বাসে যে কোন কাজ করা যাবে না। কারণ জিতলে প্রার্থীর ক্রেডিট হারলে প্রিজাইডিং অফিসারের দোষ।

শুক্রবার (১০ মে) বিকেলে রাণীশংকৈল ডিগ্রি কলেজ হলরুমে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ও রিটার্নিং অফিসার সোলেমান আলী’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, জেলা নির্বাচন অফিসার মঞ্জুরুল হাসান।

ইউএনও রকিবুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান আসাদ,ওসি সোহেল রানা, নির্বাচন কর্মকর্তা আনাম আহাম্মেদ প্রমুখ। উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে এ নির্বাচনে ৬৯ জন প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ৫৫২ এবং পোলিং এজেন্ট ১০১০ জন দাঁয়িত্ব পালন করবেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে