বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১

পাবনার ৩ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

পাবনা প্রতিনিধি
  ৩০ মে ২০২৪, ১১:৩৭
ছবি-যায়যায়দিন

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে বুধবার পাবনার তিনটি উপজেলায় ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়। নির্বাচনে পাবনা সদর উপজেলায় সোহেল হাসান শাহীন, আটঘরিয়া উপজেলায় তানভীর ইসলাম ও ঈশ্বরদী উপজেলায় এমদাদুল হক রানা সরদার বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। ভোটগ্রহণ ও গণনা শেষে বুধবার (২৯ মে) রাতে বেসরকারি ফলাফল ঘোষণা করেন সংশ্লিষ্ট উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তা।

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন তৃতীয় ধাপের জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্ল্যাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

পাবনা সদর উপজেলার ১৬৩টি ভোট কেন্দ্রের ঘোষিত বেসরকারি ফলাফলে সোহেল হাসান শাহীন মোটর সাইকেল প্রতীকে ৬৫ হাজার ৭৬৬ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবু সাইদ খান হেলিকপ্টার প্রতীকে পেয়েছেন ৫১ হাজার ১০০ ভোট। তিনি সদর উপজেলার ভাড়ারা ইউপির সাবেক চেয়ারম্যান।

আটঘরিয়া উপজেলায় ৪৫টি ভোট কেন্দ্রের ফলাফলে তানভীর ইসলাম মোটর সাইকেল প্রতীকে ৪০ হাজার ৫৫৯ ভোট পেয়ে বেসরকাভিাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি বর্তমান উপজেলা চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামীলীগের নেতা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী প্রকৌশলী সাইফুল ইসলাম কামাল ঘোড়া প্রতীকে পেয়েছেন ৩৪ হাজার ৭৬৭ ভোট। তিনি উপজেলার চাঁদভা ইউপির সাবেক চেয়ারম্যান।

ঈশ্বরদী উপজেলায় ৮৪টি ভোট কেন্দ্রের ফলাফলে এমদাদুল হক রানা সরদার আনারস প্রতীকে ৩৯ হাজার ১৭০ ভোট পেয়ে বেসরকাভিাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি সাড়া ইউপির চেয়ারম্যান ও আওয়ামীলীগের নেতা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবুল কালাম আজাদ মিন্টু মোটর সাইকেল প্রতীকে পেয়েছেন ৩৭ হাজার ২৩০ ভোট। তিনি ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌরমেয়র।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে