মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯
walton1

চাঁদপুরে বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে স্কুল শিক্ষিকা নিহত

চাঁদপুর প্রতিনিধি
  ২১ নভেম্বর ২০২২, ১৪:৩০
আপডেট  : ২১ নভেম্বর ২০২২, ১৪:৩১

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের আশিকাটি ইউনিয়নে চাঁদপুরগামী বোগদাদ পরিবহনের বাসের সাথে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নাজমা বেগম (৫৫) নামে স্কুল শিক্ষিকা নিহত হয়েছেন।

সোমবার (২১ নভেম্বর) সকাল ১০টার দিকে ওই এলাকার বটতলী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নাজমা বেগম শহরের বিষ্ণুদী রোড এলাকার মৃত ফারুক আলমের স্ত্রী। গ্রামের বাড়ী সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের শাতহলী গ্রামের খান বাড়ী। তিনি উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষিকা ছিলেন। দুই মেয়ে ও এক পুত্র সন্তানের জনক।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস জানান, সকালে তিনি বাসা থেকে বিদ্যালয়ে যাওয়ার উদ্দেশ্যে চাঁদপুর থেকে সিএনজি চালিত অটোরিকশায় রওয়ানা হন। ঘটনাস্থলে আসলে বোগদাদ পরিবহনের বাসটি অটোরিকশার পিছন দিক থেকে ধাক্কা দিলে অটোরিকশা উল্টে ধুমড়ে মুছড়ে যায়। ঘটনাস্থলেই তিনি মারাত্মকভাবে আহত হন। পরে স্থানীয় লোকজন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে  আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, ঘটনাস্থল থেকে বোগদাদন পরিবহনের বাস ও অটোরিকশা পুলিশ হেফাজতে আনা হয়েছে। জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) এর মাধ্যমে মরদেহ পরিবারের নিকট হস্তান্তরের জন্য আইনী পক্রিয়া চলছে।

যাযাদি/সাইফুল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে