বুধবার, ৩১ মে ২০২৩, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩০

শ্রীপুরে প্রাইভেটকার চাপায় নির্মাণ শ্রমিক নিহত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  ২৬ মার্চ ২০২৩, ১৩:০২

গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের ধলাদিয়া গ্রামে কাপাসিয়া-রাজেন্দ্রপুর সড়কে প্রাইভেটকার চাপায় এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। রোববার সকালের দিকে এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম নারায়ন সাহা (৫৫)। তিনি ঢাকার কেরানীগঞ্জের কলাতিয়া গ্ৰামের চিত্তরঞ্জন সাহার ছেলে। তিনি শ্রীপুরের রাজাবাড়ি ইউনিয়নের ধলাদিয়া এলাকায় এক বাড়িতে ভাড়া থেকে নির্মাণ শ্রমিকের কাজ করতেন। খোঁজ নিয়ে জানা গেছে, তাঁকে চাপা দেওয়া গাড়ির মালিক জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আক্তারুজ্জামান পলান। এ দুর্ঘটনায় তিনি নিজেও আহত হয়েছেন বলে বিভিন্ন সূত্র নিশ্চিত করেছে।

স্থানীয় বাসিন্দা ও ঘটনার প্রত্যক্ষদর্শী মোঃ ফজলুল হক জানান, নারায়ণ সাহা রাস্তায় হেঁটে যাচ্ছিলেন। ধলাদিয়া বাজারের পশ্চিম পাশের একটি স্থানে পৌঁছলে সেখানে পেছন দিক থেকে ওই ব্যক্তিগত গাড়িটি তাকে প্রচন্ড গতিতে চাপা দেয়। তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে ধরাধরি করে হাসপাতালে নিচ্ছিলেন। কিন্তু ঘটনার কয়েক মিনিটের মধ্যেই তার মৃত্যু হয়। চাপা দেওয়া গাড়িটিতে আক্তারুজ্জামান অবস্থান করছিলেন বলেও তিনি জানান। এ দুর্ঘটনায় আক্তারুজ্জামান নিজেও আহত হয়েছেন।

স্থানীয় মাহবুব আলম জানান, গত রাতে ২৬ মার্চের পুষ্পস্তবক অর্পণ করতে গাজীপুরে গিয়েছিলেন আক্তারুজ্জামান। সেখান থেকে শ্রীপুরে ফেরার পথে তাঁর প্রাইভেটকারের সামনে পড়ে যায় ওই ব্যক্তি। এসময় মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। এ ঘটনায় দ্রুত ব্রেক করায় প্রাইভেটকারের থাকা আক্তারুজ্জামান আহত হন।

আক্তারুজ্জামানের ভাগিনা মোঃ মাসুদ জানিয়েছেন,এই ঘটনায় তার মামা আহত হয়ে রাজধানীর হাই কেয়ার হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

শ্রীপুর থানার উপপরিদর্শক(এসআই) কবীর হোসেন দৈনিক যায়যায়দিনকে বলেন, জেলা আওয়ামী লীগের নেতা মোঃ আক্তারুজ্জামানের মালিকানাধীন গাড়ি চাপায় ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে গাড়িটি আটক করতে সক্ষম হই। কিন্তু এর চালককে পাওয়া যায়নি।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে