রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

মোটরসাইকেল খালে, তিন ভাই নিহত

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি
  ০৪ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৫৬
আপডেট  : ০৫ সেপ্টেম্বর ২০২৩, ১২:৩৭
মোটরসাইকেল খালে, তিন ভাই নিহত

নোয়াখালীর বেগমগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে খালে পড়ে ঘটনাস্থলে দুই জন ও পরে হাসাপাতালে নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। মারা যাওয়া তিন জনে সম্পর্কে জেঠাতো ভাই ছিল।

নিহতরা হলেন, উপজেলার কাদিরপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ঘাটলা গ্রামের সর্দার বাড়ির আব্দুল দাইয়ানের ছেলে আরাফাত হোসেন শুভ (২২) ও তার ছোট ভাই মোহাম্মদ হৃদয় (১৮) এবং তাদের জেঠাতো ভাই একই বাড়ির মো.কামাল হোসেনের ছেলে মো.জাহেদ (১৮)।

সোমবার (৪ সেপ্টেম্বর) বেলা সোয়া ১০টার দিকে উপজেলার কাদিরপুর ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের বড় পোল টু হোরম্বি সড়কের ঘাটলা হাসান হুজুরের মাদরাসা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এসব তথ্য নিশ্চিত করেন কাদিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.সালাহ উদ্দিন।

স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) জাকির হোসেন জানায়, সকাল সোয়া ১০টার দিকে সর্দার বাড়ির জাহিদ হোসেন মোটর সাইকেল নিয়ে ঘুরতে বের হয়। সাথে ছিলেন জেঠাতো ভাই আরাদন শুভ ও হৃদয় হোসেন বাবু। মোটর সাইকেলটি ঘাটলা আব্দুর রব উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে হোরম্বি বাজারের উদ্দেশে রওয়ানা দেয় । এটি কাদিরপুর ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের বড় পোল টু হোরম্বি সড়কের ঘাটলা হাসান হুজুরের মাদরাসা সংলগ্ন এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে খালে পড়ে যায়। এত তিন ভাই গুরুত্বর আহত হয়। প্রথমে দুই ভাই মোটর সাইকেল চালক জাহিদ হোসেন ও আরোহি হৃদয় হোসেন বাবু ঘটনাস্থলে মারা যায়। পরে স্থানীয় তাদের উদ্ধার করে প্রথমে উপজেলার চৌমুহনী বাজারের লাইফ কেয়ার হসপিটালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে আরাদন শুভ‘র মৃত্যু হয়।

বেগমগঞ্জ থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসএসআই) মো.রফিকুল ইসলাম বলেন, এ বিষয়ে ভুক্তভোগী পরিবার থানায় অবহিত করেনি। স্থাণীয় এলাকাবাসী জানায় মোটর সাইকেল চালক জাহিদ হোসেন একেবারে নতুন চালক ছিল।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে