শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০
walton

ফুলবাড়ীতে ৪ ট্রাকের সংঘর্ষে চালক-হেলপার নিহত

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
  ১০ নভেম্বর ২০২৩, ১৪:১১

দিনাজপুরের ফুলবাড়ীতে একই স্থানের পরপর চারটি ট্রাকের সংঘর্ষে একটি পিকাপের চালক নায়েব আলী (৪২) ও হেলপার শফিউজ্জামান (৪০) নিহত হয়েছে।

শুক্রবার ভোর রাতে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে উপজেলার রাঙ্গামাটি বিজিবি ক্যাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত পিকাপ চালক নায়েব আলী ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের মৃত ফয়জুল্লার ছেলে ও নিহত একই পিকাপের হেলপার শফিউজ্জামান একই জেলার বাঙ্গালীপাড়া গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে।

ফুলবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম ঘটনা নিশ্চিত করে বলেন মৃতদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হচ্ছে ও এ রিপোর্ট লেখা পর্যন্ত সড়ক দুর্ঘটনা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শি বিজিবি ক্যাম্প বাজারের মুদি ব্যাবসায়ী ইকবাল হোসেন বলেন দিনাজপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে বিজিবি ক্যাম্পের সামনে থাকা একটি গাছের সাথে ধাক্কা খেছে আটকে যায়, এরেই মধ্যে একই (দিনাজপুর) দিক থেকে ছেড়ে আসা একটি কুরিয়ার সার্ভিসের কাভাট ভ্যান ( ঢাকা-ট-১৫--৩৫৮৫) দাড়িয়ে থাকা ট্রাককে সজরে ধাক্কা দেয়, এতে কাভাট ভ্যানটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়,,একই সময় একই দিক থেকে আসার আরো একটি গম বোঝাই ট্রাক ( ঢাকা -ট- ১৬-৫৪৫৪) একই স্থানে এসে ওই কাভাট ভ্যানের পিছন দিকে সজরে ধাক্কা দেয়, এর সাথে সাথে একই দিক থেকে আসা একটি মুরগী বোঝাই পিকাপ (ঢাকা-ন-১৩-২১৮৭) গম বোঝাই ট্রাকের সাথে সজরে ধাক্কা খায়, এতে পিকাপের সামনের অংশ দুমড়ে মুচড়ে গিয়ে ও পিকাপের চালক নায়েব আলী ও হেলপার শফিউজ্জামানের ঘটনাস্থলে মৃত্যু হয়।

নিহত শফিউজ্জামনের বড় শ্যালক আশরাফুল আলম জানান শফিউজ্জামানসহ চালক নায়েব আলী, ঠাকুরগাঁও থেকে মুরগী নিয়ে রাজশাহীতে যাওয়ার পথে এ দুর্ঘটনার শিকার হন।

ফুলবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম বলেন ঘটনাস্থল থেকে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মিরা দুর্ঘটনা কবলিত ট্রাক পিকাপ ও নিহতদের উদ্ধার করে থানায় নিয়ে এসে প্রাথমিক তদন্ত শেষে মৃকদেহ গুলো পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে ও ট্রাক ও পিকাপ গুলো থানায় রাখা হয়েছে। এ ঘটনায় সড়ক ও মোটরযান আইনে মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে