শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মোটরসাইকেলে ঘুরতে গিয়ে প্রাণ গেলো ২ শিক্ষার্থীর

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি
  ১৮ জানুয়ারি ২০২৪, ০৯:২৩
ছবি-যাযাদি

মোটরসাইকেল করে ঘুরতে গিয়ে ময়মনসিংহের হালুয়াঘাটে সড়ক দুর্ঘটনায় তামিম (১৭) ও রাতুল (১৬) নামে দুই শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সেইসাথে আহত হয়েছেন ১ সহপাঠীও।

গতকাল (১৭ জানুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার হালুয়াঘাট-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের দড়িনগুয়া মিলগেইট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার কুমুরিয়া পূর্বপাড়া এলাকার হোমিওপ্যাথিক চিকিৎসক মুজিবুর রহমান এমেল’র পুত্র তামিম ও বাঘমার এলাকার দুদু মিয়ার ছেলে রাতুল (১৬)। আহত লিটন (১৬) বাঘমার এলাকার জয়নাল আবেদিনের পুত্র। তারা একে অপরের সহপাঠী ও উপজেলার খরমা বি কে কে উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল। আহত দুজনের মধ্যে সংকটাপন্ন অবস্থায় রাতুল কে ঢাকায় উন্নত চিকিৎসার নেয়ার পথে আজ রাত ৯টার দিকে মৃত্যুবরণ করেন। বর্তমানে আহতবস্থায় লিটন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিবিৎসাধীন আছেন বলে জানানো হয় থানা পুলিশ ও পরিবারের পক্ষ থেকে ।

ঘটনাস্থল থেকে স্থানীয়রা জানান, বুধবার দুপুর ২টার দিকে মোটরসাইকেল নিয়ে ধারা বাজার অভিমুখে রওনা করছিলেন। এ সময় মিলগেইট নামক স্থানে পৌঁছালে তাদের মোটরসাইকেলের সামনে থাকা একটি অটো যাত্রী তোলার জন্য আচমকা ব্রেক করে। এ সময় তাদের মোটরসাইকেলটি অটোর সঙ্গে ধাক্কা লেগে তিনজনই রাস্তার মাঝে পড়ে যায়। এসময় তামিম নামে একজনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

অপরদিকে গুরুতর আহত অবস্থায় বাকী দুজনকে উদ্ধার করে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। ধারণা করা হচ্ছে, রাস্তায় পড়ে যাওয়ার সাথে সাথে বিপরীত থেকে আসা দ্রুতগামী একটি যাত্রীবাহী সিএনজি তাদের পিষ্ট করে দ্রুত পালিয়ে যায়।

এ ঘটনায় হালুয়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সাগর সরকার বলেন, দূর্ঘটনার খবর পেয়ে থানা পুলিশ পাঠানো হয়। আমিও ঘটনাস্থল পরিদর্শন করেছি। সেই সাথে দূর্ঘটনার কারণ অনুসন্ধান করা হচ্ছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে