শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

৭ কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

যাযাদি ডেস্ক
  ২২ জানুয়ারি ২০২৩, ১১:২৬
ছবি: সংগৃহীত

পুঁজিবাজারে তালিকাভুক্ত সাত কোম্পানি তাদের পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। কোম্পানিগুলো পরিচালনা পর্ষদ সভায় ২০২২ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

রোববা (২২ জানুয়ারি) ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (ডিএসই-সিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- বিডি ল্যাম্পস লিমিটেড, তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন লিমিটেড, বাংলাদেশ সাবমেরিন ক্যাবলস লিমিটেড, রহিমা ফুড লিমিটেড, আজিজ পাইপস লিমিটেড, মেঘনা কনডেন্সড মিল্ক লিমিটেড ও মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

বিডি ল্যাম্পস: কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভার সময়সূচি ঘোষণা করা হয়েছে। আগামী ২৫ জানুয়ারি, বিকেল ৩টায় ওই সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২২, সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন: কোম্পানিটির পরিচালনা পর্ষদের বোর্ড সভা ২৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে। ওইদিন কোম্পানিটির বোর্ড সভা বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২২ পর্যন্ত কোম্পানির দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

বাংলাদেশ সাবমেরিন ক্যাবলস: কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভার সময়সূচি ঘোষণা করা হয়েছে। আগামী ৩০ জানুয়ারি, বিকেল ৩টায় ওই সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর ২০২২, সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

রহিমা ফুড: কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভার সময়সূচি ঘোষণা করা হয়েছে। আগামী ২৯ জানুয়ারি, বিকেল সাড়ে ৩টায় ওই সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২২, সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

আজিজ পাইপস: কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভার সময়সূচি ঘোষণা করা হয়েছে। আগামী ২৫ জানুয়ারি, বিকেল ৩টায় ওই সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২২, সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

মেঘনা কনডেন্সড মিল্ক: কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভার সময়সূচি ঘোষণা করা হয়েছে। আগামী ৩০ জানুয়ারি, দুপুর ২টা ৩৫ মিনিটে ওই সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২২, সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ: কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভার সময়সূচি ঘোষণা করা হয়েছে। আগামী ৩০ জানুয়ারি, দুপুর ২টা ৩৫ মিনিটে ওই সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২২, সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে