সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
walton

৫ কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

যাযাদি ডেস্ক
  ২৯ জানুয়ারি ২০২৩, ১২:৫৫
ফাইল ছবি

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৫ কোম্পানি তাদের পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। কোম্পানিগুলো পরিচালনা পর্ষদ সভায় ২০২২ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- ইয়াকিন পলিমার, ইস্টার্ন ক্যাবলস, জিকিউ বলপেন, ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক ও ওরিয়ন ইনফিউশন।

ইয়াকিন পলিমার: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৯ জানুয়ারি দুপুর ৩টা ৩০ মিনিটে শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করা হবে।

ইস্টার্ন ক্যাবলস: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি দুপুর ৩টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে তা প্রকাশ করা হবে।

জিকিউ বলপেন: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি দুপুর ৩টা ৩০ মিনিটে শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিক সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করা হবে।

ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩১ জানুয়ারি বিকাল ৪টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করা হবে।

ওরিয়ন ইনফিউশন: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি বিকেল ৫টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে