বরিশালকে ১২৬ রানের টার্গেট দিলো চট্টগ্রাম

বরিশালকে ১২৬ রানের টার্গেট দিলো চট্টগ্রাম

ফরচুন বরিশালের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে মাত্র ১২৫ রান সংগ্রহ করতে সক্ষম হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এখন জয়ের জন্য বরিশালের দরকার ১২৬ রান।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের পর্দা উঠেছে। প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও ফরচুন বরিশাল। শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে টস জিতে চট্টগ্রামকে ব্যাটিংয়ে পাঠানোর সিদ্ধান্ত নেন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান।

শুরু থেকেই চট্টগ্রামকে চেপে ধরে বরিশালের বোলাররা। একটা সময় মনে হচ্ছিল স্কোরবোর্ডে ১০০ রানও যোগ হবে না সম্ভবত। তবে শেষ দিকে বেনি হাওয়েলের ২০ বলে ৪১ রানের ঝড়ো ইনিংসের ওপর ভর করে সেটি পাড় হতে সক্ষম হয় বন্দর নগরীর দলটি। তার এই ইনিংসে ছিল ৩টি চার ও সমান ৩টি ছক্কার মার। এছাড়া নাঈম ইসলাম ১৫, শামিম হোসেন ১৪ ও উইল জেকস ১৬ রান করেন।

বরিশালের পক্ষে সর্বোচ্চ ৩টি উইকেট শিকার করেছেন আলজারি জোসেফ। তিনি নির্ধারিত ৪ ওভারে ৩২ রানের বিনিময়ে উইকেটগুলো সংগ্রহ করেন। এছাড়া নাঈম হাসান ২টি এবং সাকিব আল হাসান, জেক লিনটট ও ডোয়াইন ব্রাভো একটি করে উইকেট নেন। সাকিব ৪ ওভারে মাত্র ৯ রান খরচ করেছেন।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে