মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

শক্তিশালি দল নিয়েই বাংলাদেশে আসবে ইংল্যান্ড

যাযাদি ডেস্ক
  ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৫১
ছবি: সংগৃহীত

আসন্ন বাংলাদেশ সফরের জন্য ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে ইংল্যান্ড। বাটলার, আর্চার, মালান, মঈনদের নিয়ে শক্তিশালী দল নিয়েই বাংলাদেশে আসবে ইংল্যান্ড দল। দলে নতুন মুখ টম অ্যাবেল ও রেহান আহমেদ। এছাড়া ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন সাকিব মাহমুদ।

রেহান আহমেদ ইংল্যান্ডের হয়ে টেস্ট খেললেও রঙিন পোশাকে এবারই অভিষেক হতে যাচ্ছে। একইসঙ্গে অভিষেক হতে যাচ্ছে টম অ্যাবেলের। ওয়ানডে ও টি-২০, দুই ফরম্যাটেই ইংল্যান্ডকে নেতৃত্ব দেবেন জস বাটলার। তবে পিএসএল খেলার জন্য দেখা যাবে না ওপেনার অ্যালেক্স হেলসকে এবং উইকেটরক্ষক ব্যাটার স্যাম বিলিংসকে। তবে মালান, জেসন রয়, মঈন আলী, স্যাম কারানদের নিয়ে গড়া শক্তিশালী দল নিয়েই বাংলাদেশ সফরে আসবে ইংল্যান্ড।

আগামী ২৪ ফেব্রুয়ারি ঢাকায় আসবে ইংলিশরা। এরইমধ্যে বাতিল হয়েছে ইংলিশদের একমাত্র প্রস্তুতি ম্যাচ। আগামী ১ মার্চ সিরিজের প্রথম ওয়ানডেতে মাঠে নামবে ইংল্যান্ড।

ইংল্যান্ড ওয়ানডে দল:

জস বাটলার (অধিনায়ক), টম অ্যাবেল, রেহান আহমেদ, মইন আলি, জফ্রা আর্চার, স্যাম কারান, সাকিব মাহমুদ, মালান, আদিল রশিদ, জেসন রয়, ফিল সল্ট, রিস টপলি, জেমস ভিন্স, ক্রিস ওকস ও মার্ক উড।

ইংল্যান্ড টি-টোয়েন্টি দল:

জস বাটলার (অধিনায়ক), টম অ্যাবেল, রেহান আহমেদ, মইন আলি, জফ্রা আর্চার, স্যাম কারান, বেন ডাকেট, উইল জ্যাকস, ক্রিস জর্ডান, মালান, আদিল রশিদ, ফিল সল্ট, রিস টপলি, ক্রিস ওকস ও মার্ক উড।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে