শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মেসির পাশে খেলা মিস করেন এমবাপে

যাযাদি ডেস্ক
  ০৬ জানুয়ারি ২০২৪, ১০:১৩
মেসির পাশে খেলা মিস করেন এমবাপে

পিএসজিতে দুই বছর কাঁধে কাঁধ মিলিয়ে খেলেছেন লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপে। একে অন্যের গোলে রেখেছেন অবদান। তৈরি হয়েছে অনেক সুখস্মৃতি। দুজনের পথ আবার দুই দিকে বেঁকে গেছে মাস ছয়েক হয়ে গেছে। তবে এখনো আর্জেন্টাইন মহাতারকার সঙ্গে খেলতে না পারার অভাব বোধ করেন এমবাপে।

২০১৭ সালের মাঝামাঝি থেকে পিএসজিতে খেলছেন এমবাপে। বার্সেলোনা ছেড়ে ২০২১ সালের আগস্টে ফরাসি ক্লাবটিতে যোগ দেন মেসি। প্যারিসে ২০২৩ সালের জুন পর্যন্ত আর্জেন্টাইন তারকার সঙ্গে খেলেন এমবাপে। মেসি এরপর যোগ দেন ইন্টার মায়ামিতে। পিএসজিতে দুজনে একসঙ্গে মাঠে থেকেছেন ৬৭ ম্যাচে। এমবাপের অ্যাসিস্ট থেকে মেসি করেছেন ১৪ গোল। এমবাপের ২০ গোলে অবদান রেখেছেন মেসি। এই সময়ে তারা জিতেছেন দুটি লিগ আঁ ও একটি ফরাসি সুপার কাপ শিরোপা।

তুলুজকে হারিয়ে বুধবার টানা দ্বিতীয়বারের মতো ফরাসি সুপার কাপ জেতে পিএসজি। দলের ২-০ ব্যবধানের জয়ে দ্বিতীয় গোলটি করা এমবাপে ম্যাচের পর আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের সঙ্গে আলাপচারিতায় কথা বলেন মেসির সঙ্গে খেলা নিয়ে। তিনি বলেন, ‘লিও মেসির সঙ্গে খেলা অবশ্যই এমন কিছু, যা আমি অনেক মিস করি। আমার মতো একজন স্ট্রাইকার, যারা জায়গা করে আক্রমণে ওঠে, মেসি থাকলে এই নিশ্চয়তাটুকু থাকে যে সে বল পাবে। বলতে গেলে, তিনিই কেবল এটি পারেন। মেসির সঙ্গে খেলা সত্যিই বিশেষ কিছু ছিল।’

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে