শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

চেন্নাইয়ের হারের ম্যাচে ১ উইকেট মুস্তাফিজের

যাযাদি ডেস্ক
  ২০ এপ্রিল ২০২৪, ১৯:১৩
চেন্নাইয়ের হারের ম্যাচে ১ উইকেট মুস্তাফিজের

টানা দুই ম্যাচ জয়ের পর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-টোয়েন্টি ক্রিকেটে হারের স্বাদ পেল মুস্তাফিজুর রহমানের চেন্নাই সুপার কিংস। গতরাতে লক্ষ্মৌ সুপার জায়ান্টসের কাছে ৮ উইকেটে হেরেছে চেন্নাই। ম্যাচে ১ উইকেট শিকার করেন মুস্তাফিজ।

লক্ষ্মৌর মাঠে টস হেরে প্রথমে ব্যাট করে রবীন্দ্র জাদেজার হাফ-সেঞ্চুরি ও মহেন্দ্র সিং ধোনির ক্যামিও ইনিংসের সুবাদে ২০ ওভারে ৬ উইকেটে ১৭৬ রানের সংগ্রহ পায় চেন্নাই। ব্যাটিংয়ে প্রমোশন পেয়ে চার নম্বরে নেমে ৫টি চার ও ১টি ছক্কায় ৪০ বলে ৫৭ রান করেন জাদেজা। ইনিংসের শেষ দিকে ৩টি চার ও ২টি ছক্কায় ৯ বলে অনবদ্য ২৮ রান তুলেন ধোনি। এছাড়া আজিঙ্কা রাহানে ২৪ বলে ৩৬ ও ইংল্যান্ডের মঈন আলি ২০ বলে ৩০ রান করেন। লক্ষ্মৌর ক্রুনাল পান্ডিয়া ২টি উইকেট নেন।

১৭৭ রানের টার্গেটে লক্ষ্মৌর জয়ের পথ তৈরি করে দেন দুই ওপেনার দক্ষিণ আফ্রিকার কুইন্টন ডি কক ও অধিনায়ক লোকেশ রাহুল। উদ্বোধনী জুটিতে ৯০ বলে ১৩৪ রান যোগ করেন তারা।

১৫তম ওভারের শেষ বলে লক্ষ্মৌর উদ্বোধনী জুটি ভাঙ্গেন মুস্তাফিজ। ৫টি চার ও ১টি ছক্কায় ৪৩ বলে ৫৪ রান করা ডি কককে শিকার করেন ফিজ।

জয় থেকে ১৬ রান দূরে থাকতে থামেন রাহুল। ৯টি চার ও ৩টি ছক্কায় ৫৩ বলে ৮২ রান করেন ম্যাচ সেরা রাহুল। এরপর ওয়েস্ট ইন্ডিজের নিকোলস পুরান ১২ বলে ২৩ এবং অস্ট্রেলিয়ার মার্কাস স্টয়নিস ৮ রানে অপরাজিত থেকে লক্ষ্মৌর জয় নিশ্চিত করেন।

ম্যাচে ৪ ওভারে ৪৩ রানে ১ উইকেট নেন মুস্তাফিজ। এখন পর্যন্ত টুর্নামেন্টে ৬ ম্যাচে ১১ উইকেট নিয়ে শিকারের তালিকায় চতুর্থস্থানে আছেন তিনি।

৭ ম্যাচ শেষে ৮ করে পয়েন্ট নিয়ে চেন্নাই তৃতীয় ও লক্ষ্মৌ পঞ্চমস্থানে আছে।বাসস

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে