মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

নোবিপ্রবিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত

শিক্ষা জগৎ ডেস্ক
  ২৭ এপ্রিল ২০২৪, ০০:০০
নোবিপ্রবিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিতব্য ২০২৩-২৪ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির গুচ্ছভুক্ত সমন্বিত ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডক্টর মো. দিদার-উল-আলমের সভাপতিত্বে তার কার্যালয়ে ২৪ এপ্রিল এ সভা অনুষ্ঠিত হয়। নোবিপ্রবি ভর্তি কমিটির সচিব ও রেজিস্ট্রার মোহাম্মদ জসীম উদ্দিনের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু, নোয়াখালী জেলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইসমাইল, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) বিজয়া সেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদের সদস্য ও নোয়াখালী জেলা কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিন, নোয়াখালী সদরের উপজেলা নির্বাহী অফিসার আখিনূর জাহান নীলা, জাতীয় নিরাপত্তা গোয়েন্দার সহকারী পরিচালক মো. আব্দুল বাশির ও প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তরের সহকারী পরিচালক মো. আব্দুল হাকিম।

সভায় বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে উপস্থিত ছিলেন নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ও শিক্ষা বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ডক্টর বিপস্নব মলিস্নক, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও প্রক্টর অধ্যাপক ডক্টর আনিসুজ্জামান, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ডক্টর মো. আশিকুর রহমান খান, ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিউরেন্স সেলের পরিচালক অধ্যাপক ডক্টর ফিরোজ আহমেদ, ভাষা শহীদ আব্দুস সালাম হলের প্রভোস্ট ডক্টর কাওসার হোসেন, রিজেন্ট বোর্ড সদস্য ও মাইক্রোবায়োলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডক্টর মোহাম্মদ রুহুল আমিন ও অর্থনীতি বিভাগের চেয়ারম্যান মো. মুহাইমিনুল ইসলাম সেলিম।

সভায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইবনে ওয়াজিদ ইসলাম ইমন, প্রশাসন শাখার ডেপুটি রেজিস্ট্রার ডক্টর মো. আলমগীর সরকার, উপাচার্য দপ্তরের ডেপুটি রেজিস্ট্রার খালেদ মেহেদী হাসান, ডেপুটি চিফ মেডিকেল অফিসার (চলতি দায়িত্ব) ডা. ইসমত আরা পারভীন তানিয়া, বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ারুল ইসলাম, নোয়াখালী সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর জাহেদুল হক বনি, ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) সিরাজ-উদ-দৌলা ও সদর উপজেলার ৬নং ইউপি চেয়ারম্যান মো. ইয়াসিন আরাফাত।

প্রসঙ্গত, এ বছর গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়গুলোর সমন্বিত ভর্তি পরীক্ষায় আগামী ২৭ এপ্রিল 'এ' ইউনিট, ৩ মে 'বি' ইউনিট ও ১০ মে 'সি' ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে