বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

জবির আইন ও বিজ্ঞান অনুষদে নতুন ডিন

শিক্ষা জগৎ ডেস্ক
  ১৫ জুন ২০২৪, ০০:০০
জবির আইন ও বিজ্ঞান অনুষদে নতুন ডিন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আইন অনুষদে সহযোগী অধ্যাপক খ্রিষ্টিন রিচার্ডসন ও বিজ্ঞান অনুষদে অধ্যাপক ড. পরিমল বালাকে নতুন ডিন হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। বিশ্ববদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. আইনুল ইসলাম স্বাক্ষরিত পৃথক দুটি বিজ্ঞপ্তিতে ১৪ জুন এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আইন অনুষদের বর্তমান ডিন অধ্যাপক ড. এস এম মাসুম বিলস্নাহর মেয়াদ আগামী ১৫ জুন শেষ হবে বিধায়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন, ২০০৫ এর ২২(৫) ধারা মোতাবেক ভূমি ব্যবস্থাপনা ও আইন বিভাগের সহযোগী অধ্যাপক খ্রিষ্টিন রিচার্ডসনকে সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে আগামী দুই বছরের জন্য তাকে ডিন নিযুক্ত করা হলো।

অপর এক বিজ্ঞপ্তিতে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের বর্তমান ডিনের মেয়াদ ১৫ জুন শেষ হবে বিধায়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন ২০০৫-এর ২২(৫) ধারা মোতাবেক সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. পরিমল বালাকে পরবর্তী দুই বছরের জন্য বিজ্ঞান অনুষদের ডিন হিসেবে নিযুক্ত করা হলো।

এই আদেশ ১৬ জুন থেকে কার্যকর হবে এবং তারা উভয়ে বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন বলেও পৃথক দুটি বিজ্ঞপ্তিতে উলেস্নখ করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে