বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

একই বৃন্তে শাকিব-অপু

বিনোদন ডেস্ক
  ২৪ জানুয়ারি ২০২৪, ০০:০০
একই বৃন্তে শাকিব-অপু

গেল বছর থেকেই গুঞ্জন চলছে আবারও এক হচ্ছেন সাবেক দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। অবশেষে সেই গুঞ্জন বাস্তবে রূপ পেতে আরও একধাপ এগিয়ে গেল। তবে সেটা পুনঃবিবাহিত জীবনের দিকে মোড় না নিলেও ব্যবসায়িক ক্ষেত্রে একই পথের যাত্রী হচ্ছেন তারা। সর্বশেষ খবরে জানা গেল এখন সেই পথেই হাঁটছেন এ দুই তারকা। বিয়ের একই বৃন্তে না হলেও ব্যবসাই তাদের নিয়ে এসেছে একই বৃত্তে বসার।

বিচ্ছেদের ছয় বছর পেরিয়ে আবারও মিলিত হয়েছেন একই বৃত্তে। কারণ শাকিব-অপুর ব্যবসায়ী পরিচয়জুড়ে রয়েছে একই প্রতিষ্ঠান। গত ১২ জানুয়ারি রাজধানীর আফতাবনগরের আবাসিক এলাকায় 'হারল্যান'-এর নতুন ব্যবসা প্রতিষ্ঠান চালু করেন অপু এবং সংবাদমাধ্যমে তিনি বলেন, আমার ওপর শাকিবের আস্থা-ভরসা অনেক বেশি। ও জানে, আমি কিছু করতে চাইলে সেটা নিশ্চয়ই পারব। এই খবরে ব্যবসায়ী অপুকে শুভকামনা জানান শাকিব। পরে জানা যায়, অপুর 'হারলান' কোম্পানির পরিচালক শাকিব।

২০ জানুয়ারি বিষয়টি ভক্তদের কাছে পরিষ্কার হয়। এদিন রিমার্ক ও হারল্যানের আনুষ্ঠানিক ঘোষণায় জানা যায়, এ প্রতিষ্ঠানের পরিচালক পদে থাকছেন এ নায়ক।

এমন খবর পেয়ে শাকিব-অপু ভক্তরা যখন খুশিতে ভাসছে, ঠিক সেই মুহূর্তে ভক্তদের খুশির পরিমাণ আরও বাড়িয়ে দিয়ে শাকিব ঘোষণা দেন, এ প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত তার সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস।

শাকিব বলেন, শুভেচ্ছাদূত হিসেবে দেশের বিভিন্ন জায়গায় গত ১ বছর ধরে রিমার্ক ও হারল্যানের বিভিন্ন স্টোর উদ্বোধন করছেন অপু। চলতি বছর রাজধানীর আফতাবনগরের আবাসিক এলাকায় নিজের বুটিক হাউস ও রেস্টুরেন্টের সঙ্গে একটি হারল্যান স্টোরের মালিকানা নেন।

এর আগে অপুর সিনেমা প্রযোজনাতেও পাশে থাকতে দেখা গেছে শাকিবকে। তাতে স্পষ্ট হয়ে উঠেছে, বিবাহিত জীবনে তারা একসঙ্গে না হাঁটলেও বাকি পথে একসঙ্গেই হাঁটছেন। নতুন পরিচয়ে এই একই সঙ্গে পথ চলার পরিক্রমাটি শুরু হয় অপু বিশ্বাস গেল বছরে তার ছেলেকে নিয়ে প্রথমবারের মতো আমেরিকা যাওয়ার পর থেকে। যেখানে তখন শাকিব খান অবস্থান করছিলেন তার 'প্রিয়তমা' ছবি নিয়ে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে