বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

হাসপাতালে মিঠুন চক্রবর্তী

বনোদন ডেস্ক
  ১১ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
হাসপাতালে মিঠুন চক্রবর্তী

বুকেব্যথা নিয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হলেন অভিনেতা ও বিজেপির কেন্দ্রীয় নেতা মিঠুন চক্রবর্তী। গতকাল শনিবার সকালে ইএম বাইপাসের ধারে অ্যাপোলো গেস্ননিগেলস হাসপাতালে তাকে ভর্তি করানো হয়।

জানা গেছে, এদিন সকালবেলা হঠাৎ করেই তিনি অসুস্থতা বোধ করেন। সে সময় তিনি একটি শুটিংয়ের (অভিনেতা সোহন চক্রবর্তীর প্রযোজনায় 'শাস্ত্রী' ছবি) কাজে ব্যস্ত ছিলেন। শুটিং চলাকালে সকাল ১০টা নাগাদ ফ্লোরের মধ্যে অসুস্থ হয়ে বসে পড়েন তিনি। এরপরই এক মুহূর্ত দেরি না করে তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, আইসিইউ কেবিনের ১২৮ নম্বর বেডে রাখা হয়েছে মিঠুন চক্রবর্তীকে। ইতোমধ্যে তার চিকিৎসা শুরু হয়েছে, তার চিকিৎসার জন্য একটি বিশেষজ্ঞ চিকিৎসকের টিম গঠন করা হয়েছে। একাধিক পরীক্ষা-নিরীক্ষাও হয়েছে। সেই রিপোর্ট দেখে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। চিকিৎসকরা সর্বক্ষণ তাকে পর্যবেক্ষণে রাখছেন।

যদিও হাসপাতালের তরফে এখনো পর্যন্ত কোনো মেডিকেল বুলেটিন প্রকাশ করা হয়নি। ২০২৩ সালের ডিসেম্বর মাসে তার 'কাবুলিওয়ালা' ছবিটি মুক্তি পায়। সুমন ঘোষ পরিচালিত ওই ছবিতে মিঠুনের অভিনয় প্রশংসাও কুড়িয়েছিল। কয়েকদিন আগেই ভারত সরকারের তরফে পদ্মভূষণ সম্মাননা দেওয়া হয় তাকে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে