বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

মুক্তি পেল 'কাজলরেখা'র দ্বিতীয় গান

বিনোদন রিপোর্ট
  ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
মুক্তি পেল 'কাজলরেখা'র দ্বিতীয় গান

নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের স্বপ্নের সিনেমা 'কাজলরেখা'। খুব যত্ন নিয়ে ছবিটি নির্মাণ করেছেন তিনি। তবে বেশ কয়েকবার মুক্তির তারিখ ঘোষণা করেও মুক্তি পিছিয়েছে সিনেমাটির। সর্বশেষ গত ৯ ফেব্রম্নয়ারি এটি মুক্তি পাওয়ার কথা ছিল।

তবে ফেব্রম্নয়ারিতে মুক্তি পাচ্ছে না সিনেমাটি। সিনেমার মুক্তি পেছালেও এসেছে সিনেমার নতুন গান। শনিবার প্রকাশ পেয়েছে 'হলুদ রে তুই' শিরোনামের গানটি। ইমন চৌধুরীর সুর ও সঙ্গীতায়োজনে গানটি গেয়েছেন কণ্ঠশিল্পী অন্তরা মন্ডল ও হুমায়রা ঈশিকা।

এর আগে গত ডিসেম্বরে প্রকাশ হয় 'কইন্ন্যা আঁকে গো আলপনা' গানটি। 'কাজলরেখা' সিনেমাটি আগামী বৈশাখে মুক্তি পাবে বলে জানা গেছে। ষোলো শতকের মৈমনসিংহ গীতিকা 'কাজলরেখা' অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। কাজলরেখার প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ ও নবাগত মন্দিরা চক্রবর্তী।

এ ছাড়া বিভিন্ন চরিত্রে রয়েছেন রাফিয়াথ রশিদ মিথিলা, ইরেশ যাকের, আজাদ আবুল কালাম, খায়রুল বাশার, সাদিয়া আয়মানসহ অনেকে। এ সিনেমায় কংকন দাসী চরিত্রে অভিনয় করছেন মিথিলা আর সুচ কুমার চরিত্রে শরিফুল রাজ। সিনেমাটি বাংলাদেশের পাশাপাশি কানাডা, আমেরিকাসহ বিশ্বজুড়ে মুক্তি পাবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে