বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

৯ দিন একটানা সাইকেল চালিয়ে কার্তিককে দেখতে এলেন ভক্ত

বিনোদন ডেস্ক
  ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
৯ দিন একটানা সাইকেল চালিয়ে কার্তিককে দেখতে এলেন ভক্ত

পরিচালক লাভ রঞ্জনের 'প্যায়ার কা পাঞ্চনামা' ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন অভিনেতা কার্তিক আরিয়ান। দেখতে দেখতে ক্যারিয়ারের ১৩ বছর পার করে দিয়েছেন এই অভিনেতা। এরই মধ্যে তৈরি হয়েছে কার্তিকের অসংখ্য ভক্ত ও অনুরাগী। পছন্দের তারকার সান্নিধ্য পেতে ভক্তরা নানা কান্ড করে বসেন।

এবার কার্তিকের সঙ্গে দেখা করতে এক ভক্ত টানা ৯ দিন সাইকেল চালিয়ে গ্রাম থেকে ১০০০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে মুম্বাই এসেছেন।

শনিবার কার্তিক আরিয়ানের বাড়ির সামনে এসে পৌঁছেন তার সেই ভক্ত। তিনি গত ৯ দিন ধরে সাইকেল চালিয়ে ঝাঁসি রাজ্য থেকে ১০০০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে মুম্বাই এসে পৌঁছেছেন শুধু কার্তিকের সঙ্গে দেখা করবেন বলে। অভিনেতাকে বাড়ি থেকে বেরিয়ে এসে সেই ভক্তের সঙ্গে দেখা করতে দেখা যায়।

অভিনেতাকে দেখেই তার পায়ে হাত দিয়ে প্রণাম করেন সেই ব্যক্তি। কার্তিক আরিয়ানকে এরপর দেখা যায় তার সেই ভক্ত কিছু খাবেন কি না সেটা জিজ্ঞেস করতে। তিনি এদিন একই সঙ্গে জিজ্ঞেস করেন ঝাঁসি থেকে কিসে করে এলে? সাইকেলে করে? উত্তরে সেই ব্যক্তি জানান, তার সাইকেল আছে, সেটা করেই তিনি তার গ্রাম থেকে এই শহরে এসেছেন ১০০০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে। তিনি সেটা শুনে এতটাই মুগ্ধ হয়ে যান যে তার সঙ্গে হ্যান্ডশেক করেন।

তারপর তাদের একসঙ্গে ছবি তুলতেও দেখা যায়। তাদের এই সুন্দর মুহূর্তটিকে ফ্রেমবন্দি করেন অভিনেতার বাড়ির বাইরে দাঁড়িয়ে থাকা পাপারাৎসিরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল সেই ভিডিও।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে