শুক্রবার, ০৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

কে হচ্ছেন 'তুফান' সিনেমার নায়িকা?

বিনোদন রিপোর্ট
  ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
কে হচ্ছেন 'তুফান' সিনেমার নায়িকা?

শাকিব খান অভিনীত 'দরদ' সিনেমায় নায়িকা কে হবেন এ নিয়ে কম জল ঘোলা করা হয়নি। অনন্য মামুন পরিচালিত এ ছবিতে শাকিব খানের বিপরীতে বলিউডের শেহনাজ গিল, জেরিন খান ও নেহা শর্মার নাম এসেছিল। শেষ পর্যন্ত দেখা গেল, ছবিটিতে নায়িকা হয়েছেন বলিউডের সোনাল চৌহান। ছবিটির শুটিংও এরই মধ্যে শেষ। এখন মুক্তির অপেক্ষায়।

এবার এ অভিনেতার নতুন ছবি 'তুফান'-এর নায়িকা নিয়ে চলছে সে রকমই জল ঘোলা করা হচ্ছে। ছবিটিতে নায়িকা হচ্ছেন নুসরাত ফারিয়া- প্রথমে এমন খবর চাউর থাকলেও এবার জানা গেল নতুন খবর। ছবিটিতে শাকিব খানের নায়িকা হিসেবে থাকছেন পশ্চিমবঙ্গের মিমি চক্রবর্তী।

সূত্রের খবর, এরই মধ্যে মিমি চক্রবর্তীর সঙ্গে প্রাথমিক আলাপ-আলোচনাও শেষ। শিগগিরই আনুষ্ঠানিক ঘোষণা আসবে। মিমি চক্রবর্তীর পাশাপাশি পশ্চিমবঙ্গের আরেক নায়িকা মধুমিতা চক্রবর্তীর নামও উঠে এসেছে। মিমির সঙ্গে ব্যাটে-বলে না মিললে মধুমিতা হবেন শাকিব খানের নায়িকা। তবে এ বিষয়ে আনুষ্ঠানিক কিছু জানায়নি ছবিটির বাংলাদেশি দুই প্রযোজনা সংস্থা। সিনেমাটি নির্মাণ করছেন রায়হান রাফি। ছবিটির প্রযোজকদের সঙ্গে নায়িকা প্রসঙ্গে যোগাযোগ করা হলে হেসেই উড়িয়ে দেন মিমি ও মধুমিতার নাম। শুধু বললেন, এখনও কিছুই জানাতে পারছেন না। তবে চূড়ান্ত হলে অফিসিয়ালিই সব জানানো হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে