বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

পরিবারের ওপর পরীক্ষা চলছে

বিনোদন ডেস্ক
  ২০ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
নুসরাত ইমরোজ তিশা

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী কয়েক দিন আগে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এবার হাসপাতালে ভর্তি হলেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও ফারুকীর মেয়ে। তিশা সামাজিক মাধ্যমে প্রকাশ করলেন সন্তানের ক্যানোলা করা হাতের ছবি। সেই সঙ্গে লিখলেন, তার পরিবারের পরীক্ষা চলছে।

নিজের ফেসবুকে কন্যা ইলহামের হাতের ছবি প্রকাশ করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে তুলতুলে হাতটিতে নির্মমভাবে জায়গা করে নিয়েছে ক্যানোলা। এতে স্পষ্ট একরত্তি অসুস্থ। ছবির ক্যাপশনে তিশা লিখেছেন- আলস্নাহ মানুষের অনেক ভাবেই পরীক্ষা নেয়। আমার পরিবারেরও পরীক্ষা চলছে। সবাই ইলহামের জন্য দোয়া করবেন পিস্নজ। গত ২২ জানুয়ারি অসুস্থ হলে হাসপাতালে ভর্তি করা হয়েছিল নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীকে। ব্রেইন স্ট্রোক হয়েছিল তার। বেশ কয়েকদিন হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন তিনি। পরে ২৯ জানুয়ারি বিকালে তাকে বাসায় নিয়ে যাওয়া হয়।

মোস্তফা সরয়ার ফারুকীর সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি। এটা ঠিক বড়পর্দার সিনেমা নয়। ওটিটির জন্য একটি প্রজেক্টের ওয়েবফিল্ম। ওটিটি পস্ন্যাটফর্ম চরকিতে 'মিনিস্ট্রি অব লাভ' প্রজেক্টের আওতাধীন ১২ জন নির্মাতার তৈরি ভালোবাসার গল্প নিয়ে ১২টি চরকি অরিজিনাল ফিল্মেরই একটি এই বায়োগ্রাফি। এই পুরো প্রজেক্টের সার্বিক তত্ত্বাবধানে আছেন মোস্তফা সরয়ার ফারুকী। তিনি নিজে নির্মাণ করেছেন দুটি সিনেমা 'অটোবায়োগ্রাফি' ও 'মনোগামী'।

অভিনয়শিল্পী নুসরাত ইমরোজ তিশা এতে চিত্রনাট্যকার পরিচয়েও দর্শকের সামনে এসেছেন। এর আগে প্রযোজক হিসেবেও তার অভিষেক হয়। নানান পরিচয়ের বাইরে দেড় দশক আগে দেশের মানুষ তাকে গায়িকা হিসেবেও জানত। এরপর অভিনয় ব্যস্ততা তার গানের পরিচয় আড়াল করে দেয়। চরকিতে মুক্তি পাওয়া এই ফিল্মটির 'অটোবায়োগ্রাফি' গানের মাধ্যমে আবার সেই পুরনো পরিচয়ে ভক্তদের সামনে আসেন তিশা।

সেই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা। সিনেমার গল্পে এই দম্পতিকে দেখা যায় মা হওয়ার সিদ্ধান্ত নেওয়ার পরের ঘটনা। সন্তান জন্মের আগ পর্যন্ত ঘটনাগুলো দর্শকদের মধ্যে আলোচনা তৈরি করে। বায়োগ্রাফীতে নুসরাত-ফারুকীর কন্যা ইলহামকেও দেখা গেছে। এটি মুক্তি পেয়েছিল গেল বছরের ৩০ নভেম্বর। এতে আরও অভিনয় করেছেন মোস্তফা সরয়ার ফারুকী, তিশা, ইরেশ যাকের, ডিপজল, শরাফ আহমেদ জীবন, ডলি জহুর প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে