বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ফের ট্রলের শিকার আয়েশা টাকিয়া

বিনোদন ডেস্ক
  ২১ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
ফের ট্রলের শিকার আয়েশা টাকিয়া

বলিউডের অভিনেত্রী আয়েশা টাকিয়া। নামের কারণেও কিনা কে জানে, তবে বলিউডের ইতিহাসে এ অভিনেত্রীর মতো আর কোনো অভিনেত্রীকে যৌন হয়রানি, ফান, ট্রল- হেন কোনো নেতিবাচক কাজ নেই যে তার সঙ্গে করা হয়নি। আয়েশা টাকিয়ার নামের পেছনে 'হেনস্তা' বা 'যৌন হয়রানি' শব্দটি যেন একটা ধারাবাহিক নিয়মই হয়ে দাঁড়িয়েছে। তাও আজকাল থেকে নয়। সেই শৈশব থেকেই এটা চলে আসছে এমনটিই জানিয়েছেন আয়েশা। ফলে তাকে বাধ্য হয়েই যেন বলিউডের রঙ্গমঞ্চ থেকে ধীরে ধীরে সরে আসতে হয়।

মাঝে ঠোঁটের সার্জারি করা অবস্থায় একবার তার ছবি প্রকাশ হয়েছিল; গেল শুক্রবার মুম্বাইয়ের আন্তর্জাতিক বিমানবন্দরে দেখা গেছে তাকে। সেখানে পাপারাৎজিদের দ্বারা ক্যামেরাবন্দি হন তিনি। তিনি একটি কালো মাস্ক পরেছিলেন, তবে ফটোগ্রাফারদের অনুরোধে এটি খুলে রাখেন। তার ছেলে মিকাইলের পরনে ছিল সবুজ শার্ট, কালো প্যান্ট এবং পিঠে একটি বড় ব্যাকপ্যাক। আয়েশা বিনয়ের সঙ্গে বিমানবন্দরের নিরাপত্তারক্ষীকে কাগজপত্র দেখান, তারপর পাপারাজ্জিদের বিদায় জানিয়ে ভিতরে চলে যান।

এরপর বিমানবন্দরে তোলা পাপারাজ্জিদের সেই ছবি নেটদুনিয়ায় প্রকাশ হতেই শুরু হয় ট্রলিং। আর সেটা সহ্যও করেননি অভিনেত্রী জবাবও দিয়েছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে